শুভমান গিলের (Shubman Gill) বিধ্বংসী সেঞ্চুরি নিয়ে এখনো আলোচনা চলছে। এখনও অনেকে সমস্যার মধ্যে রয়েছেন। ৬০ বলে ১২৯ ইনিংসে ১০ টি ছক্কা মেরেছেন তিনি। গত ম্যাচে বল হাতে সফল হয়েছিলেন আকাশ মাধওয়াল। একই ওভারে সেই আকাশকে তিনটি ছক্কা মেরেছেন শুভমান গিল (Shubman Gill)। কিন্তু ক্যামেরন গিলকে যে ছক্কা মেরেছেন তার জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়া জুড়ে। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাও গিলের ছক্কায় অবাক।

গিলকে (Shubman Gill) পিচ বল করেছিলেন গ্রিন শর্চ। টেনিসের ফোরহ্যান্ডের মতো গিল বল মারতে ক্রিজের বাইরে বেরিয়ে আসেন। বল বাউন্স করে গ্যালারিতে। গিলের শটটিকে বলা হচ্ছে ‘স্ল্যাপ শট’। এটি ছিল গুজরাট টাইটান্সের ১৭তম ওভার। ইয়ান বিশপ এবং সুনীল গাভাস্কার সেই শট দেখে একপ্রকার স্তম্ভিত হয়ে যান। লিটল মাস্টার বলেন, “ইটস আ প্যারালাল সিক্স। প্রায় টেনিস খেলেছেন।” প্রাক্তন ক্যারিবিয়ান বোলার ইয়ান বিশপ বলেছেন, “ওহ গ্লোরিয়াস, মাই গুডনেস।”

২০২৩ সালের আইপিএলে (IPL 2023) গিলের তিনটি সেঞ্চুরি রয়েছে। তার নামের পাশে ৮৫১ রান লেখা আছে। কমলা টুপির দৌড়ে রয়েছেন গিল। এখনও শেষ ম্যাচ বাকি। বিধংসী ফর্মে থাকা গিলকে কীভাবে থামান মহেন্দ্র সিং ধোনি, সেটাই এখন দেখার।

আরও পড়ুন:Bankura:অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খিচুড়িতে মরা টিকটিকি!অসুস্থ ২৭ জন শিশু

By Sk Rahul

Senior Editor of Newz24hours