ব্ল্যাকমেল করে লক্ষ লক্ষ টাকা আত্মসাত্‍, গ্রেফতার বিজেপি (BJP) নেত্রীর মেয়ে!

এবার বিজেপি নেত্রীর মেয়ের বিরুদ্ধে উঠলো লক্ষ লক্ষ টাকা ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ।একাধিক রাজনৈতিক নেতাকে ব্ল্যাকমেইল করে লক্ষ লক্ষ টাকা প্রতারণায় গ্রেফতার এবার বিজেপির নেত্রীর মেয়ে।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার হাড়োয়ার গ্রাম পঞ্চায়েতের রাখালপল্লী গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, হাড়োয়া বিজেপি মহিলা মোর্চা মণ্ডলের সাধারণ সম্পাদক নমিতা রায়, তার মেয়ে বছর ২৬ -র প্রিয়াঙ্কা রায়। বেশ কয়েক বছর ধরে ওই জেলার বিভিন্ন ব্লক এলাকার রাজনৈতিক দলের নেতাদের হানিট্র্যাপ অর্থাৎ তার মোহ ফেলত বলে অভিযোগ আছে তার বিরুদ্ধে।

জানা গিয়েছে,এই অভিযোগ খোদ হাড়োয়ার বিধানসভার বিজেপির নেতার রাজেন্দ্র সাহার বিরুদ্ধে ২০১৯ সালে ওঠে এবং সে গ্রেফতার হয়েছিল। পাশাপাশি শাসক-বিরোধী সব রাজনৈতিক দলের সঙ্গে তার একাধিক সম্পর্ক ছিল। সেই সুযোগে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করছিল ওই যুবতী। এর ফলে বিভিন্ন রাজনৈতিক নেতারাও গ্রেফতার হয়েছিল।

এইসবের মাঝে প্রিয়াঙ্কার বিরুদ্ধে স্বরূপনগর থানায় একটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রিয়াঙ্কাকে গ্রেফতার করে। তাঁকে বসিরহাট মহাকুমা আদালতে পাঠানো হয়েছে।

ইতিমধ্যে পুলিশী জিজ্ঞাসাবাদে প্রিয়াঙ্কা তার অভিযোগ শিকার করে নিয়েছেন।

পুলিশ সূত্রে খবর, সে বেশ কয়েক বছর ধরে এই ব্ল্যাকমেলিংয়ের ছক কোষে লক্ষ লক্ষ টাকা তুলেছে। এর পিছনে অন্য কোনও বড়সড়ো প্রতারকের ছক আছে কি না, সেটাও তদন্তকারীরা খতিয়ে দেখছেন। ইতিমধ্যে বসিরহাট মহকুমা সাইবার ক্রাইম দফতরে সাইবার অপরাধী একটি মামলা রুজু হয়েছে।

 

আরো পড়ুন:Gautam Adani: বিশ্বের ২০ জন ধনী ব্যক্তিদের তালিকায় গৌতম আদানি