সিবিআইয়ের তলবে শুক্রবার বাঁকুড়ায় নবজোয়ার কর্মসূচি স্থগিত রেখে কলকাতা ফিরতে হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee)।তবে যাওয়ার আগে সেই সভা সোমবার হবে বলে জানিয়েছিলেন।সেইমতো আজ শুরু হয় অভিষেকের কর্মসূচি।

সূত্রের খবর,আজ বাঁকুড়ায় একাধিক কর্মসূচি রয়েছে তাঁর।তবে,এসবের আগেই ইন্দাস হাই স্কুলের মাঠে ঝড়ে মৃত ও আহতদের পরিবারের সঙ্গে দেখা করলেন তিনি।

এদিন অভিষেককে সামনে পেয়ে নিজেদের সমস্যার কথা তুলে ধরেন সকলে।বেশ কিছুক্ষণ কথা হয় তাঁদের সঙ্গে।এরপর প্রত্যেকের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

প্রসঙ্গত, গত ৩০শে এপ্রিল ইন্দাসে তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য-র একটি জনসভা ছিল।সেই সভা শুরু হওয়ার আগেই আচমকাই শুরু হয় ঝড়-বৃষ্টি এবং সেই সাথে ক্রমাগত বাজও পড়তে থাকে। এমতাবস্থায় বজ্রাঘাতে মৃত্যু হয়েছিল সামিদ মল্লিক নামে এক তৃণমূল কর্মীর এবং ওই বজ্রাঘাতে আহত হয়েছিলেন আরও ৫০ জন তৃণমূল কর্মী। ঘটনার দিন রাতেই দুঃখপ্রকাশ করেছিলেন অভিষেক এবং সেই সাথে দেবাংশু ভট্টাচার্য-কে মৃতের পরিবারের পাশে থাকার নির্দেশও দিয়েছিলেন তিনি। যদিও, ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের তরফে মৃতের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হয়েছে।এরমধ্যে সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের সঙ্গে দেখা করে আগামী দিনে আরও বেশি করে পরিবারের পাশে থাকার বার্তা দিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগে অত্যন্ত খুশি সাধারণ মানুষ।

 

 

আরো পড়ুন:Budge budge : বজবজে বিষ্ফোরিত এলাকা খতিয়ে দেখতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী