প্রতি বছরই কান ফেস্টিভ্যালে দেখা মেলে বলিউড অভিনেত্রী ঐশ্বর্য্য রাই বচ্চন (Aishwariya Rai Bachchan)। এবারেও তার ব্যতিক্রম হলোনা। প্রতিবারের মতো এবারও রেড কার্পেটে হাঁটলেন তিনি। প্রথম দিন সোনালি ও ধূসর রঙের গাউন পড়েছিলেন অভিনেত্রী। মূল অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে তিনি মর্যাদাব্যঞ্জক এক উৎসবে সাক্ষাৎকার দিয়েছিলেন যেখানে তিনি সেজে উঠেছিলেন ঝলমলে সবুজ পোশাকে।

সেই সাক্ষাৎকারে মূলত তিনি তার নতুন ছবি ‘পোন্নিয়ান সেলভান ২’ নিয়ে কথা বলছিলেন যেখানে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্যা। তার অভিনয়ের জাদুতে মুগ্ধ হয়েছেন সকলে। কিন্তু প্রশ্ন হলো এমন ভারী চরিত্রের প্রস্তাব তার কাছে বলিউড থেকে আসেনা কেনো? অথচ এমনই এক বহুমাত্রিক ওজনদার চরিত্র করার সুযোগ পেলেন দক্ষিণে ‘পোন্নিয়ান সেলভান ২’- তে।

প্রশ্ন করতে ঐশ্বর্য্য (Aishwariya Rai Bacchan) বলেন, “ আমি জানি, কিছু অনুচ্চারিত প্রশ্ন আমার ক্ষেত্রে সব সময়েই ওঠে। আমি বলব, আমরা সকলেই সৃজনশীল। যখন সব কিছু খুব ভাল চলে, মনে হয় একদম ঠিক আছে সব। সমালোচক এবং দর্শকদের ভাল লাগে, সেটা এক ধরনের উদ্দীপনা জোগায়। আমার মনে হয়, পুরস্কারপ্রাপ্তির মতো আনন্দের মুহূর্ত তৈরি হয় এমন প্রশ্ন উঠলে।”

তিনি আরও বলেন, “মণি রত্নম বা তাঁর মতো পরিচালকদের কুর্নিশ করি এই জন্য যে, এই রকম একটা সৃষ্টি তাঁরা করতে পারেন। তাঁদের সঙ্গে কাজ করাও তাই খুব আনন্দের। যখন সেই ছবির এমন একটা ফলাফল পাওয়া যায়, মনে হয় এমন একটা কাজ করতে পেরে গর্বিত হয়েছি। ‘পোন্নিয়ান সেলভান’-এর কাজ আমাদের অসম্ভব তৃপ্তি দিয়েছে, এ বিষয়ে কোনও সন্দেহ নেই।”

আরো পড়ুন: চালু হচ্ছে সরাসরি মুখ্যমন্ত্রী!পঞ্চায়েত নির্বাচনের আগে নতুন কর্মসূচি ঘোষণা

Image source-Google

By Torsha