আর কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। ইতিমধ্যেই ভাঙা হয়েছে মনোহরা সেট। শুধু তাই নয় মিঠাইয়ের পরিচালক বদল হয়ে গেছে এর মধ্যেই। চলতি সপ্তাহের মিঠাইয়ের ফলাফল খুব একটা ভালো হয়নি।

মাত্র তিন সপ্তাহের মধ্যেই রামপ্রসাদ মিঠাইয়ের সাথে টক্কর নিলো। দুজনেরই টিআরপি নম্বর ৩.৭। স্টার জলসার ‘রামপ্রসাদ’-এ বলরামের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষার ঘনিষ্ঠ বন্ধু সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। বেস্ট ফ্রেন্ডের সাথে কম্পিটিশন করতে পেরে কেমন লাগছে তার?

হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা জানালেন, ‘প্রচণ্ড আনন্দ হচ্ছে এমন কিছুই নয়। সৌমিতৃষার সিরিয়ালটা যতটা ওর, ততটা আমারও। লকডাউনের সময় যখন বাড়ি থেকে সবাই শ্যুটিং হচ্ছিল, তখন সৌমিতৃষার মিঠাই সিরিয়ালের সমস্ত অংশগুলো সবটা আমার বাড়ি থেকে শ্যুট হয়েছে। আমি ওকে বাড়ি থেকে নিয়ে এসে, শ্যুট করে দিয়ে চ্যানেলে পাঠিয়েছি। মিঠাই-এর প্রতি তাই আমারও একটা ভালোবাসা রয়েছে’।

সায়ক (Sayak Chakraborty) জানান অনেকদিন ধরে সিরিয়ালের সাথে যুক্ত থাকলেও তাঁদের বন্ধুত্বের মাঝে টিআরপি কোনও ফ্যাক্টর নয়। রামপ্রসাদের ‘বলরাম’ বললেন, ‘আমার কাছের বন্ধুর সিরিয়ালের টিআরপি কমে যাক আমি কোনওদিন চাই না। আমাদের মধ্যে টিআরপি সংক্রান্ত কোনও কথা কোনওদিন হয় না। আমাদের মধ্যেকার বন্ধুত্বটা খুব পবিত্র। আমরা কখনও কারুর খারাপ চাই না’।

এরপর রামপ্রসাদের সাফল্যের পুরো কৃতিত্বই টিমকে দিয়েছেন সায়ক। জানালেন, ‘এটা সব্যদার সিরিয়াল, এছাড়ও সুস্মিলি রয়েছে, পায়েলদি রয়েছে। আমি সামান্য একটা সাপোর্টিং ক্য়ারেক্টার মাত্র। মানুষজন রামপ্রসাদকে এতো ভালোবাসা দিচ্ছে এটাই বড় পাওনা। আমি নিজের মতো করে সেরাটা দেওয়ার চেষ্টা করছি। শেষে আবারও বলব আমার আর সৌমিতৃষার মধ্যে কোনও রেষারেষি নেই’।

আরো পড়ুন: Srijato Bandopadhyay: শ্রীজাত বিতর্কে মুখ খুললেন স্বয়ং শ্রীজাত

Image source-Google

By Torsha