ডিএ আন্দোলনকারীদের (DA) বিষয়ে মন্তব্য করে রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস বলেছেন, “যারা মমতা বন্দ্যোপাধ্যায়ের
বিরুদ্ধে বাজে কথা বলে তাদের জিভ ছিঁড়ে দাও। এটাই হবে আগামী দিনে আন্দোলনের আসল রূপরেখা।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রীকে আক্রমণ করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় সহ-ইনচার্জ অমিত মালব্য। মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকে একনায়কতন্ত্রের সঙ্গে তুলনা করেছেন অমিত মালব্য।

প্রসঙ্গত, রাজ্য সরকারের কর্মচারীরা শনিবার কলকাতায় একটি বিশাল মিছিল করেছে। বর্তমানে ষষ্ঠ বেতন কমিশনের অধীনে শুধুমাত্র রাজ্য সরকারি কর্মচারীরা ডিএ পান, কিন্তু তারা ডিএ বাড়ানোর দাবীতে লাগাতার আন্দোলন করছেন।

তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তনু সেন দাবী করেছেন যে, “পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মচারীদের করোনা ভাইরাস মহামারী চলাকালীন কাজ না করে বেতন দেওয়া হয়েছিল,

যখন কেন্দ্রের মোদী সরকার জানিয়েছিল যে কোভিডের সময়কালে ১৮ মাসের ডিএ দেওয়া হবে না। তবে কাজ না করেই প্রথম তারিখে বেতন পেয়েছেন বাংলার সরকারি কর্মচারী।”

দিলীপ ঘোষ বলেন, “এখন সময় এসেছে। যারা কথা বলেন তাদের কি হয়, আইন ও জনসমর্থন আছে। সব হিসাব মিটিয়ে নেবে। তাদের সবার হিসাব নেওয়া হবে। এখন সময়।”

কেন্দ্রীয় সহ-ইনচার্জ অমিত মালভিয়া ট্যুইট করেছেন যে, “টিএমসি মন্ত্রী উজ্জল বিশ্বাস ডিএ (DA) বৃদ্ধির দাবীতে কর্মীদের হুমকি দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলা একটি টিনপট স্বৈরাচারের মতো, যেখানে সহিংসতা এবং ভিন্নমতের কণ্ঠকে ধ্বংস করা এখন আদর্শ।”