মাথায় নকল চুল।পরণে সিল্কের শাড়ি,হাতে চুড়ি। মসৃণ করে গোঁফ-দাড়ি কেটে এভাবেই নকল বৃহন্নলা সেজে চলছিল প্রতারণা।কিন্তু শেষ রক্ষা হল না। একেবারে আসল বৃহন্নলাদের হাতেই ধরা পড়ল এক নকল বৃহন্নলা।ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পশ্চিম বর্ধমান (Purba Bardhaman) জেলার জামুড়িয়ায়।

অভিযোগ,ভয় দেখিয়ে চলছিল তার দেদার টাকা আদায়।এই অভিযোগের পরিপ্রেক্ষিতে ময়দানে নামেন কিন্নর সমাজের প্রতিনিধিরা।সেই অভিযানে শুক্রবার জামুড়িয়া থানার অন্তর্গত শ্রীপুর ফাড়ি এলাকার চান্দা মোড় এলাকার জাতীয় সড়ক ২ এর পাশে হাতেনাতে পাকড়াও হয় অভিযুক্ত।

রাস্তায় একেবারে হাতেনাতে ধরে রীতিমতো মারধর শুরু করেন কিন্নর সমাজের প্রতিনিধিরা।এরপরই তার পরনের শাড়ি ব্লাউজ ধরে টানাটানি করতেই আসল নকলের পর্দা ফাঁস হয়ে যায়।জানা যায়,আসলে সে পুরুষ।বৃহন্নলার সাজে সাধারণ মানুষ জনকে প্রতারণা করত সে।

এ ব্যাপারে কিন্নর সমাজের প্রতিনিধিদের বক্তব্য, তারা রাস্তায় দাঁড়িয়ে টাকা আদায়ের বিরোধী।সেক্ষেত্রে এ ধরনের কোন অভিযোগ এলে সরাসরি তাদের জানানোর আবেদন করেন তারা।একই সঙ্গে এসবের পেছনে কোন দুষ্টচক্রের হাত রয়েছে বলে আশঙ্কা প্রকাশ করেন কিন্নর সমাজের প্রতিনিধিরা।

 

আরো পড়ুন:KL Rahul: আইপিএলের পর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে গেলেন রাহুল, নিজেই খবর দিলেন ইনস্টাগ্রামে