প্রায় দশ বছর পর অবশেষে প্রয়াত বলিউড অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যা মামলায় রায় দিল বিশেষ সিবিআই আদালত। ১০ বছর ধরে মামলা চলার পর বেকসুর মুক্তি পেলেন সুরজ পাঞ্চোলি (Sooraj Pancholi)। উপযুক্ত প্রমাণের অভাবে তাকে নির্দোষ ঘোষণা করা হয়েছে। তবে মুক্তি পেয়েই জিয়ার মৃত্যুর জন্য তার পরিবারকেই দায়ী করলেন সুরজ।

সুরজ জানান, মাত্র পাঁচ মাস জিয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। তখনও তার মানসিক অবস্থা সম্পূর্ন বোঝেননি তিনি। তবে তিনি চাইতেন পরিবারের সাপোর্ট এবং ভালোবাসা পেতে। প্রেমিকের নয়, পরিবারের ভালোবাসার অভাবেই তিনি এমন পথ বেছে নিয়েছেন বলে দাবি সুরজের। তিনি এও বলেন ২০১২ সালেও একবার আত্মহত্যা করার চেষ্টা করেন জিয়া।

তিনি বলেন, ‘‘২০১২ সালে আমাদের যখন প্রথম পরিচয় হয়, আমরা তখনও প্রেমের সম্পর্কে আসিনি, তখনই জিয়া এক বার হাতের শিরা কেটে আত্মহত্যা করার চেষ্টা করেছিল।’’ সূরজ (Sooraj Pancholi) বলেন, ‘‘এই ঘটনার কথা আমি জিয়ার মা রাবিয়াকেও জানিয়েছিলাম। তিনি বলেছিলেন, লন্ডন থেকে পরের দিনই মুম্বইয়ে আসছেন। কয়েক মাস কেটে গেলেও তাঁর দেখা মেলেনি।’’ সূরজের প্রশ্ন, ‘‘এটা কি একজন মা ও তাঁর সন্তানের মধ্যে সুস্থ সম্পর্কের লক্ষণ?’’

আরো পড়ুন: Calcutta High Court:কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি পদে বিচারপতি শিবজ্ঞানম

Image source-Google

By Torsha