শনিবার বিকেলে কলকাতার ইডেন গার্ডেনে, চলতি আইপিএলের (IPL 2023) ৩৯ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং গুজরাট টাইটানস দল (KKR vs GT)। প্লে অফে যাওয়ার নূন্যতম আশা বাঁচিয়ে রাখতে এদিনের ম্যাচে জিততেই হত নীতীশ রানাদের। গুজরাট সঠিক প্রতিশোধ নিতে ইডেনে কেকেআরকে হারিয়েছে। ম্যাচটি সাত উইকেটে জিতেছে হার্দিক ব্রিগেড। গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া টস জিতে প্রথমে কেকেআরকে ব্যাট করতে পাঠান। বৃষ্টির কারণে খেলা শুরু হতে ৪৫ মিনিট দেরি হয়। তবে পুরো ওভার খেলা হয়েছে।

এই ম্যাচেও বড় রান পেল না নাইটদের ওপেনিং জুটি। জেসন রয় চোটের কারণে খেলতে না পারায় দলে আসেন গুরবাজ। তাঁর সাথে খোলার জন্য জগদীশন নামেন। মোহাম্মদ শামির বলে জগদীশন আউট হন। ১৯ রান করেই আউট হলেন কেকেআর ওপেনার। এরপর শামির বলে মোহিত শর্মার হাতে ক্যাচ দিয়ে ০ রানে আউট শার্দূল। যদিও, গুরবাজ বর্তমানে ইডেনে সর্বোচ্চ রাজত্ব করছেন। মাত্র ৩৯ বলে ৮১ রান করেন তিনি।

এদিন গুরবাজের ইনিংসে ছিল পাঁচটি চার ও সাতটি ছক্কা। আসলে, গুরবাজ এই বিশেষ দিনে তার নিজের নজির ভেঙেই এই নজির গড়েছেন গুরবাজ । চলতি আইপিএলে (IPL 2023) এই নজির গড়েছিলেন এই আফগান ক্রিকেটার। এই মাসের শুরুতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে, তিনি এই নজির গড়েছিলেন। যা তিনি আজ ভেঙে দিয়েছেন। আরসিবির বিরুদ্ধে গুরবাজ ৪৪ বল খেলেছিলেন। করেছিলেন ৫৭ রান। আজ তার ৮১ রানের একটি মারাত্মক ইনিংস খেলে আগের রেকর্ডটি ভেঙে দিলেন।

আরও পড়ুন: CBI: গরু পাচার মামলায় তলব আবদুল লতিফকে

By Sk Rahul

Senior Editor of Newz24hours