টলিউডের দুই জনপ্রিয় মুখ হলেন জীতু কমল (Jeetu Kamal) এবং ঋতাভরী চক্রবর্তী। দুজনেই কেরিয়ার শুরু করেছিলেন বাংলা ধারাবাহিকের মাধ্যমে এবং দুজনেই নিজ নিজ ক্ষেত্রে ইতিমধ্যেই যথেষ্ট সাফল্য অর্জন করেছেন। “অপরাজিত” ছবিতে সত্যজিৎ রায়ের ভূমিকায় অসামান্য অভিনয় করে সকলের মন কেড়ে নিয়েছিলেন জীতু। আর অপর দিকে টলিউড বলিউড সর্বক্ষেত্রেই রাজ করছেন ঋতাভরী। এবার এই দুজনকেই একে অপরের বিপরীতে দেখা যাবে খুব শীঘ্রই অংশুমান প্রত্যুষের পরিচালনায় “আপনজন” ছবিতে।

ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়ে গেছে। সিঙ্গেল পেরেন্টের গল্প কিভাবে ভালোবাসায় মোড় নেয় সেটাই দেখাবে এই ছবি। জীতু কমল (Jeetu Kamal) এবং ঋতাভরী চক্রবর্তী ছাড়াও গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে পায়েল সরকার। এছাড়াও শিশুশিল্পী হিসেবে বেছে নেওয়া হয়েছে বিলাস ও উদিতাকে।

পরিচালক অংশুমান প্রত্যুষ জানান “অনেকদিন থেকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ও অভিনেতা জীতু কমলের সঙ্গে কাজের কথা চলছিল। বেশ কয়েকটি চিত্রনাট্য নিয়ে আলোচনা করার পর এই ছবিটি নিয়ে আমরা শ্যুটিং ফ্লোরে যাচ্ছি। ছবির অনেকটাই শ্যুটিং হবে লন্ডন শহরে, কলকাতা শহরেও কিছু শ্যুটিং হবে। পুরোপুরি ভিন্ন স্বাদের গল্প এই ‘আপনজন’। আশা করছি দর্শকদের ভালো লাগবে”।

আরো পড়ুন:Ankita Mallick: আবারও নিজের পুরনো জায়গা ফিরে পেলো জগদ্ধাত্রী, কি বলছেন নায়িকা?

Image source-Google

By Torsha