সম্প্রতি ৪৬ বছরে পা দিলেন লারা দত্ত (Lara Dutta)। প্রিয়াঙ্কা চোপড়ার সাথেই নিজের কেরিয়ার শুরু করেন তিনি। ২০০০ -এ- মিস ইউনিভার্স হয়েছিলেন লারা। ২০০৩ সালে অক্ষয় কুমারের (Akshay Kumar)-এর সঙ্গে ‘আন্দাজ’ ছবিতে অভিনয় করেছিলেন লারা, ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। ত্রিকোণ প্রেমের গল্প দিয়ে বেশ ভালই ব্যবসা করেছিল এই ছবি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর ও প্রিয়ঙ্কার কেরিয়ার নিয়ে কথা বলতে দেখা যায় লারাকে (Lara Dutta)।

অভিনেত্রী বলছেন, ‘আমার ও প্রিয়ঙ্কার কেরিয়ারকে দেখার নজর একেবারে আলাদা ছিল। আমরা অভিনেত্রী হিসেবেও একে অন্যের চেয়ে ভীষণ আলাদা। আমি অভিনেত্রী হিসেবে নিজের কেরিয়ারটা শক্তপোক্ত করতে চেয়েছিলাম। যাতে কোনও পরিচালক আমায় নার্গিসের মাদার ইন্ডিয়ার মতো চরিত্রে কাস্ট করার সাহস পান। আমি নিজেকে পুড়িয়ে দিতে চাইনি। আমি চাইনি প্রত্যেকটা ছবিতেই দর্শক আমায় দেখুক আর বলুক, ‘এই ছবিতেও এ আছে! আমি নিজেকে ব্যালেন্স করে চলতে চেয়েছিলাম।’

প্রথম ছবির জন্য একাধিক পুরস্কার জিতে নেন লারা দত্ত। ২০০০ সালে মিস ইউনিভার্সের খেতাব জেতেন লারা দত্ত। একাধিক ভাষায় কথা বলতেও সক্ষম তিনি। পড়াশোনাতেও অসাধারণ ছিলেন। অর্থনীতি নিয়ে তিনি স্নাতক হন।

আরো পড়ুন: Madhumita Sarcar: হঠাৎই অসুস্থ মধুমিতা, কি হয়েছে তার?

Image source – Google

 

By Torsha