টলিউডের অন্দরমহলে শোনা যায় সৌমিতৃষার নাকি পছন্দ ছিল আদৃতকে। আর মিঠাই ভক্তদের দাবি তাদেরই মাঝখানে এসে গেছেন কৌশাম্বি। এই নিয়েই একের পর এক ট্রোলিং সহ্য করতে হয় তাকে। তাই এবার আর চুপ না থেকে প্রতিবাদ করলেন কৌশাম্বি।

কেউ তাঁকে ‘বুড়ি’ আবার কেউ ‘ঘরভাঙানি’ বলেন। মাঝে মাঝে ইনস্টা পোস্ট থেকে সেইসব নেগেটিভ মন্তব্য ডিলিট করে দেন কৌশাম্বি, পাত্তা দেন না ট্রোলারদের। কিন্তু সম্প্রতি আর সহ্য করতে পারলেন না অভিনেত্রী। ধৈর্য্যের বাঁধ ভাঙল তার। এক ‘মিঠাই’ ভক্তের অভিযোগের সপাট জবাব দিলেন ‘নন্দা’। ‘ভাইকে বয়ফ্রেন্ড বানানো’ থেকে শুরু করে ‘অন্যের বয়ফ্রেন্ড’ কেড়ে নেওয়ার মতো অভিযোগে করা হয় তার বিরুদ্ধে। সেই দেখে আর চুপ থাকতে পারেননি কৌশাম্বি (Kaushambi Chakraborty)।

অভিনেত্রী লেখেন, ‘আমি আপনার প্রশ্নের জবাব দিতে বাধ্য নই। কিন্তু প্রশ্নগুলো শুনে ভাবলাম রিপ্লাই করি! কে কার বয়ফ্রেন্ডকে কেড়ে নিয়েছে একটু বলুন তো? কিসের ভিত্তিতে এই ধরণের কথা বলেন আপনারা? হ্যাঁ, আমি কিছু মানুষের ভিত্তিহীন, অসুস্থ মন্তব্য ডিলিট করে দিই কারণ নেগেটিভিটি আমি আমার আশেপাশে রাখতে চাই না!’

শুধু তাই নয়, কৌশাম্বির (Kaushambi Chakraborty)। মুরোদ নিয়েও প্রশ্ন তোলা হয়। অভিনেত্রী- এই অভিযোগের জবাবে তিনি লেখেন, ‘আপনাকে আমার মুরোদ দেখানোর ইচ্ছা বা সময় কোনওটাই নেই। সুবুদ্ধি হোক, জীবনে ফাসট্রেশনটা কমুক এই কামনা করি! ভালো থাকুন, আর দ্রুত সুস্থ হয়ে উঠুন’।

আরো পড়ুন: Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন চিংড়ির জলবড়া

Image source – Google

 

By Torsha