দেশবাসীর মঙ্গল কামনায় নীল পূজোর দিন দক্ষিণেশ্বর গঙ্গায় স্নান করে, শিবের মাথায় জল ঢাললেন অভিনেত্রী কৌশানি-সহ কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।

এদিন গঙ্গায় ডুব দিয়ে পুণ্যস্নান সেরে একটি শিবের মূর্তি প্রতিষ্ঠা করেন মদন মিত্র ও অভিনেত্রী কৌশানী। তারপর একই সঙ্গে দক্ষিণেশ্বরে মা ভবতারিনীর পুজো দেন তাঁরা। দীর্ঘদিন ধরে করোনার কারণে মহামারীতে ভুগেছেন দেশবাসী। আর এবার সেই দেশবাসীর মঙ্গল কামনাতেই মায়ের কাছে পুজো দিলেন তাঁরা। আর সেই সাথে মায়ের কাছে দাঁড়িয়েই পঞ্চায়েত নির্বাচনে লড়াই করার বার্তাও দিলেন কালারফুল বয় মদন মিত্র।

এদিনে মদন মিত্র সংবাদমাধ্যমের সম্মুখীন হয়ে জানান,-“ফাঁকা গোলে নির্বাচন হবে এবার।খেলায় টাইব্রেকার হচ্ছে অথচ গোলকিপার নেই।তাহলে আমি কাকে মারব।দূর থেকে আঙুল তুলে মানুষ দেখাবেন এই যে ভোট দিয়েছি। এমন ভোট হবে যা মানুষ আগে কখনও দেখেননি।”এক কথায় তিনি বুঝিয়ে দিয়েছেন বিরোধী বলে কেউ থাকবে না পঞ্চায়েত ভোটে। কেউ প্রার্থী হতে পারবে না। শাসক দল এক কথায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে যাবেন। এখন দেখার পঞ্চায়েত নির্বাচনে কালারফুল বয়ের কতটা সাথ দেন মা ভবতারিণী।

অন্যদিকে এদিন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় সংবাদমাধ্যমের সম্মুখীন হয়ে জানান,-“নীল ষষ্ঠীর দিনে দক্ষিণেশ্বরে পুজো দিতে আসতে পারায় ভীষণ খুশি তিনি।পাশাপাশি মদন মিত্র থাকলে এলাকায় কোনও সমস্যা না হওয়ার কথাও বলেন।এদিন একটি শিবলিঙ্গকে নিয়ে গঙ্গায় নামেন তাঁরা।এরপর বিধায়ক ডুব দেন গঙ্গায় ৷ তারপর একসঙ্গে তাঁরা পুজো দেন মন্দিরে।”

 

 

আরো পড়ুন:Tender:বেআইনিভাবে টেন্ডার করে সরকারি টাকা আত্মসাৎ!কাঠগোড়ায় রাজ্য সরকারের কর্মী