বুধবার বাঁকুড়ার ওন্দায় জনসভা করেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। অভিষেক যখন মঞ্চে, তখন দর্শক আসনে উঠে দাঁড়িয়ে পরনে নীল-সাদা শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ, বুকের বাঁ দিকে শাড়ির উপরে তৃণমূলের প্রতীক সাঁটা ওন্দার রামসাগরের বাসিন্দা প্রিয়াঙ্কা গোস্বামী নামে এক মহিলা তাঁকে কিছু বলার চেষ্টা করেন।

সভা শেষে অভিযোগ শুনবেন বলে তাঁকে আশ্বাস দেন অভিষেক। এরপর সভা শেষে নিরাপত্তারক্ষীদের দিয়ে মহিলাকে ডেকে পাঠালে, ওই মহিলা অভিষেক-কে বলেন, ওন্দা ব্লকের তৃণমূলের প্রাক্তন সহ-সভাপতি আশিস দে চাকরি দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে টাকা নিয়েছে। টাকা ফেরত চাইলে পুলিশে ভুয়ো অভিযোগ দায়ের করেন তিনি। এরপর টাকা লেনদেনের নথিও অভিষেকের হাতে তুলে দেন ওই মহিলা। মহিলার বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন অভিষেক। তিনি আরও বলেন, তিনি একাই নন, কাজ দেওয়ার নাম করে প্রায় ৭০ জন মহিলা এভাবেই প্রতারিত হয়েছেন ওই তৃণমূল নেতার দ্বারা।

প্রিয়াঙ্কা গোস্বামীর দাবী, তাঁর দেওয়া টাকার বিনিময়ে সেই সময় পঞ্চাশ হাজার টাকার রশিদ দিয়েছিলেন ওই নেতা। কিন্তু বাকি টাকার কোনরকম রশিদ তাঁকে দেওয়া হয়নি। এমনকি, দেওয়া টাকা ফেরতও পাননি তিনি। বারবার জানানোর পরও কাজ না হওয়ায় অভিযোগকারী ওন্দা থানার দারস্থ হন। ওন্দা থানার পক্ষ থেকে কোনরকম পদক্ষেপ তো নেওয়া হয়নি। উলটে ওই তৃনমূল নেতার নামে অভিযোগ জানানোর চেষ্টা করতেই তাঁর বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। গালিগালাজ ও মারধর করা হয় অভিযোগকারী এবং তার স্বামীকে, সেই সাথে চলে হুমকিও। আর এমনভাবে হেনস্থা হওয়ার কারণেই এদিন অভিষেক ব্যানার্জীকে মঞ্চে পেয়ে তার কাছে অভিযুক্ত আশীষ দের বিরুদ্ধে অভিযোগ জানান ওই মহিলা। অভিষেকের কাছে তাঁর দাবি, অবিলম্বে আশীষ দে-র মতন নেতাকে দল থেকে বিতাড়িত করা হোক, গ্রেফতার করা হোক। এখন দেখার এটাই, আদৌ কি ন্যায় বিচার পাবেন ওই মহিলা? নাকি, তাঁর মত প্রতারিত হতে থাকবেন আরও মহিলারা!

 

 

আরো পড়ুন:Madan Mitra:নীল পূজোর দিন অভিনেত্রী-সহ গঙ্গা স্নান মদনের!সঙ্গে দিলেন পঞ্চায়েতে জোরদার লড়াইয়ের বার্তা