আগ্নেয়াস্ত্র-সহ মালদার বেলঘড়িয়ার থানা এলাকায় গ্রেফতার হল এক তৃণমূল (TMC) কর্মী। ধৃত ওই যুবকের নাম শুভঙ্কর ভৌমিক ওরফে শুভ। ধৃতের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র-সহ দু’ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

কেন, কী উদ্দেশ্যে ওই আগ্নেয়াস্ত্র নিজের কাছে রেখেছিল যুবক, তা জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুভঙ্কর ভৌমিক নামে ওই যুবক আগ্নেয়াস্ত্র ব্যবসার সঙ্গে যুক্ত ছিল এই খবর পাওয়ার পরই, তারা বেলঘরিয়ার যতীন দাস নগর এলাকায় গোপন অভিযান চালায় এবং সেখান থেকেই ওই তৃণমূল কর্মী তথা শুভ-কে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে ৫ দিনের পুলিশি হেফাজত চেয়ে বারাকপুর আদালতে পাঠানো হবে বলেই খবর।

এই প্রসঙ্গে তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে, দল এধরনের বিষয় সমর্থন করে না।আইন আইনের পথে চলবে। অভিযুক্তের বিরুদ্ধে দোষ প্রমাণ হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, এই গ্রেফতারির ঘটনায় নড়েচড়ে বসেছে বিজেপি নেতৃত্ব।বিজেপি নেতা কিশোর কর বলেন, “কামারহাটির বিধায়ক কালারফুল বয় মদন মিত্র এই সমস্ত ব্যক্তিদের প্রশ্রয় দিচ্ছে বলেই এই ধরনের ঘটনা ঘটেই চলেছে।” অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারির দাবি পুলিশের কাছে জানিয়েছে বিজেপি।

 

 

আরো পড়ুন:Deepika – Kangana: হাসতেই হাসতেই কঙ্গনাকে কটাক্ষ করলেন দীপিকা, কিন্তু কেনো?