বামেদের জেলাপরিষদ অভিযানকে কেন্দ্র করে ধুন্দুমার পরিস্তিতি সৃষ্টি বারাসাতে (Barasat)।নিয়োগ দুর্নীতির প্রতিবাদে মঙ্গলবার বারাসতে মিছিলের ডাক দেয় এসএফআই ও ডিওয়াইএফআই।কিন্তু হঠাত্‍ই সেই মিছিলে বাধা দেয় পুলিশ।এরপরই উত্তপ্ত হয়ে ওঠে বারাসাত চত্ত্বর।

আন্দোলনকারীদের অভিযোগ,মঙ্গলবার জেলা পরিষদে গিয়ে ডেপুটেশন জমা দেওয়ার কথা ছিল ডিওয়াইএফআই কর্মীদের।কিন্তু ঘোষিত কর্মসূচি আটকানোর জন্য জেলা পরিষদের অফিসের থেকে কিছু আগে পুলিশের তরফে ব্যারিকেড করে দেওয়া হয়েছিল।কিন্তু সেই ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করেন ডিওয়াইএফআই কর্মী ও সমর্থকরা।এরপরই এসএফআই ও ডিওয়াইএফআই ডাকা মিছিলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায়।কেন পুলিশ ব্যারিকেড করেছে, তা নিয়েই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মিছিলে অংশগ্রহণকারীরা।

এরপর ব্যারিকেড ভেঙে এগিয়ে যায় বাম কর্মীসমর্থকরা।পরবর্তীতে জোলাপরিষদের গেট আটকে দেওয়া,শুরু হয় পুলিশের লাঠিচার্জ,কিন্তু কোন বাঁধাই এইদিন আটকাতে পারেনি বামদেরকে। যার ফলে চরম বিশৃঙ্খলা শুরু হয়ে জেলাপরিষদ চত্বরে।অবশেষে জেলাপরিষদের গেট ধাক্কা দিয়ে ভিতরে ঢোকে এবং জেলাপরিষদ ঘেরাও শুরু করে বাম কর্মীসমর্থকেরা।

 

আরো পড়ুন:Jitendra Tiwari:ফাঁকা মাঠে গোল দিতে দেব না’! ছাড়া পেয়েই তৃণমূলকে খোঁচা জিতেন্দ্র’র