টেলিভিশন জগতের অন্যতম প্রিয় জুটি হলেন রাহুল এবং প্রীতি (Prity Biswas)। সোমবার রাতে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করতে দেখা যায় প্রীতিকে। যেখানে দেখা যাচ্ছে পরিচিতদের সাথে ইফতারে যোগ দিয়েছেন রাহুল এবং প্রীতি। কেউ কেউ এই রিল ভিডিও দেখে বেশ খুশি হলেও অধিকাংশ ব্যাক্তিই তার দিকে ছুঁড়ে দেন কটাক্ষের তীর।

একজন লেখেন, ‘মুসলিমদের তো কখনও দেখি না হিন্দুদের উৎসব নিয়ে বাড়াবাড়ি করতে, এখনই আনফলো করলাম আপনাকে’। অপর একজন লেখেন, ‘হিন্দুদের নামে কলঙ্ক, ধর্ম বদলে ফেলুন’। অনেকে আবার ঠেস দিয়ে প্রশ্ন করেন, ‘আপনি মুসলিম কবে থেকে হলেন? জানা ছিল না’।

একের পর এক ট্রোলিংয়ে বিরক্ত হয়ে লাইভে আসেন প্রীতি এবং উপযুক্ত জবাব দেন ট্রোলারদের। প্রীতির সটান প্রশ্ন, ‘এত বাজে বাজে মন্তব্য করছেন আপনারা, আচ্ছা তাহলে ক্রিসমাসে পার্কস্ট্রিটে কেন যান আপনারা? আগে নিজেদের মানসিকতা পরিষ্কার করুন, তারপম আমাকে জাত-ধর্ম বোঝাতে আসবেন’।

অভিনেত্রী বলেন যেখানে এই অনুষ্ঠানে তারা যোগ দিয়েছিলেন সেই পার্লারের দীর্ঘকালের কাস্টমার প্রীতি। সন্ধ্যে ৬টা বাজার পরেই সেখানে সকলেই রোজা খুলতে বসেন। সেইসময় রাহুল ও প্রীতিকেও তাদের সাথে যোগদান করার কথা বলা হয়। অনুরোধ ফিরিয়ে না দিয়ে বেশ আনন্দের সাথেই যোগদান করেন তারা।

প্রীতি (Prity Biswas) বলেন, ‘নিজেদের মধ্যে বদল আনুন। আমি ওদের সঙ্গে বসে ইফতারি করেছি বলে অসুবিধাটা কোথায়? একজন লিখেছেন, আপনার দিন ঘনিয়ে এল। একটা খেজুর খেয়েছি বলে আমার জাত চলে গেল?’

যাঁরা প্রীতিকে আনফলো করার হুমকি দিয়েছেন তাঁদের উদ্দেশে অভিনেত্রী বলেন, ‘আপনাদের আমিই ব্লক করে দিয়েছি। আমার দরকার নেই। আমি চাই না এমন নোংরা মানসিকতার লোক আমার প্রোফাইলে থাকুক।’

সর্বধর্মসমন্বয়ের বার্তা দিয়ে প্রীতি বলেন, ‘আমি বিশ্বাস করি ভগবান একজন। আমার শাশুড়িমা এই মালিককে মানেন। উনি গরওয়ালি রাজপুত মহিলা, ওঁনার মা মুসলিম ছিলেন। আবার এটা নিয়ে কন্ট্রোভার্সি করবেন না। তবে এটা নয়, উনি মানেন বলে আমি মানি। আমি ছোট থেকেই বিশ্বাস করি ভগবান একজন’।

লাইভ চলার সময় অনেকেই তাকে মুসলিম দিদি বলে কটাক্ষ করেছেন এবং যদিও ভরপেট খেয়ে ইফতার পার্টি করা নিয়ে খিল্লিও করেছেন। তবে তাঁদের উদ্দেশে প্রীতির স্পষ্ট বার্তা, ‘আপনাদের মানসিকতায় বদল দরকার’।

আরো পড়ুন: Barasat:বারাসাতে বাম ছাত্র-যুবদের অভিযানে ধুন্ধুমার

Image source-Google

 

 

By Torsha