মাত্র দুমাসেই কি শেষ হতে চলেছে ঝোড়া-মহার্ঘ্যদের পথচলা? দুমাস আগেই স্টার জলসায় শুরু হয়েছিল ত্রিকোণ প্রেমের গল্প “বালিঝড়”। তবে দর্শক সেই গল্পকে মোটেই সাদরে গ্রহণ করে নেননি। টিআরপি তালিকায় একেবারেই ভালো ফলাফল করছেনা এই ধারাবাহিক। খুব শীঘ্রই সব্যসাচী চৌধুরীর নতুন সিরিয়াল ‘রামপ্রসাদ’ শুরু হতে চলেছে। এ দিকে বন্ধ হতে চলেছে ‘গুড্ডি’। সন্ধ্যা ৫.৩০টার ওই স্লটই নাকি দেওয়া হবে ‘বালিঝড়’-কে। তবে শোনা যাচ্ছে, এই ধারাবাহিক নিয়ে নাকি খুব একটা আগ্রহী নয় চ্যানেল। তাই আদেও স্লট বদলে যাবে নাকি ধারাবাহিকের অকাল মৃত্যু ঘনিয়ে আসবে তা নিয়ে এখন চলছে ঘোর জল্পনা।

সম্প্রতি সেই জল্পনাকে আরো জোরালো করে তুলল তৃণা (Trina Saha)। একটি ফ্যান পেজের পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে ভাগ করে নিলেন তৃণা। সেখানে লেখা রয়েছে, ‘‘ঝোড়া-মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় জড়িয়ে পড়া, দু’জনের রসায়ন তৈরি হওয়া! শ্বশুরমশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা— সব হেরে গেল রেটিংয়ের কাছে! ভাগ্য খারাপ। না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম।’’

আরও একটি পোস্ট শেয়ার করেন অভিনেত্রী। যা করেছেন কৌশিক-তৃণা জুটির এক ভক্ত। তাঁর প্রশ্ন, ‘‘তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে।’’ এর থেকেই বোঝা যাচ্ছে যে সিরিয়ালের ভবিষ্যত কোনদিকে এগোচ্ছে।

এই প্রসঙ্গে সিরিয়ালের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে টিআরপি বাড়াতে গল্পের ধরনে পরিবর্তন করা হচ্ছে কিনা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘‘না এখনই গল্পে কোনও পরিবর্তন আনছি না। যেমন চলছে, সেই ভাবেই এগোবে।’’ যদিও তৃণার (Trina Saha) পোস্ট অন্য কথা বলছে। এখন এই ধারাবাহিকের ভবিষ্যত কি একমাত্র সময়ই বলবে।

আরো পড়ুন: Abhishek Banerjee:পরশু দুপুর ১২টার মধ্যে…!উদয়ন-রবীন্দ্রনাথকে সতর্ক করলেন অভিষেক

Image source-Google

By Torsha