প্রাক্তন স্ত্রী জয়নব ওরফে আলিয়া সিদ্দিকীর সাথে নওয়াজউদ্দিন সিদ্দিকীর (Nawazuddin Siddiqui) বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন প্রকাশ্যে এসেছে। সম্প্রতি আরও একটি নতুন ঘটনা ঘটেছে। অভিনেতা তার প্রাক্তন স্ত্রী এবং ভাইয়ের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছিলেন। এর পরেই নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) সম্প্রতি তার প্রাক্তন স্ত্রী আলিয়াকে একটি নিষ্পত্তির খসড়া পাঠিয়েছেন। সূত্রের খবর, আলিয়ার আইনি দল আদালতে বিষয়টি নিয়ে মন্তব্য করেছে। আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী নওয়াজউদ্দিনের আইনজীবীর কাছ থেকে নিষ্পত্তির খসড়া পেয়েছেন বলে অভিযোগ তুলেছেন। আলিয়ার আইনি দল বলেছে যে কোনো ধরনের নিষ্পত্তির জন্য নওয়াজউদ্দিনকে মানহানির মামলা প্রত্যাহার করতে হবে।
প্রাক্তন স্ত্রী আলিয়া সিদ্দিকী এবং নওয়াজউদ্দিনের ভাই শামাসুদ্দিনের নির্দেশিত মানহানির মামলাটি মিডিয়ায় প্রচারিত মিথ্যা বর্ণনার বিরুদ্ধে লড়াই করার জন্য, যা নওয়াজউদ্দিনের আইনি দলের মতে, অভিযুক্ত দুজনের পক্ষ থেকে একটি যৌথ ষড়যন্ত্র ছিল। মানহানির মামলাটি আগামী সপ্তাহে ৩০ মার্চ শুনানির জন্য ধার্য রয়েছে। বিচারপতি রিয়াজ ছাগলা এই কার্যক্রমের সভাপতিত্ব করবেন।
প্রাক্তন দম্পতির বৈবাহিক সমস্যাগুলি জনসাধারণের সামনে আসে যখন আলিয়া সিদ্দিকী একটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছিলেন যে কীভাবে নওয়াজউদ্দিন বাচ্চাদের এবং তাকে বাড়ি থেকে “ছুড়ে ফেলে” দিয়েছিলেন। চলমান কাহিনীতে গার্হস্থ্য সহিংসতার অভিযোগও রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর (Nawazuddin Siddiqui) বিরুদ্ধে।,
আরও পড়ুন…Netflix Controversy : নেটফ্লিক্স শো বিগ ব্যাং থিওরিরতে মাধুরী দীক্ষিতকে “পতিতা” উল্লেখ! আইনি নোটিশ পেলো নেটফ্লিক্স!