আবারও শিরোনামে উঠে এসেছেন শাহরুখ খান (Shahrukh Khan)! সিদ্ধার্থ আনন্দের পাঠান ছবির মাধ্যমে দীর্ঘ চার বছর পরে রূপালী পর্দায় ফিরে এসেছেন অভিনেতা। পাঠানের বক্স অফিস সাফল্যের পরেই সুপারস্টার তার হট হুইল সংগ্রহে আরও একটি নতুন গাড়ী যোগ করেছেন। বলিউড কিং শাহরুখ খান (Shahrukh Khan) বাস্তবেই রাজকীয় আকারের জীবনযাপন করেন। আক্ষরিক অর্থেই এটি অস্বীকার করার কিছু নেই। কোটি টাকা মূল্যের সমুদ্র-মুখী বাংলো মান্নাতে বসবাস থেকে শুরু করে ব্যয়বহুল সম্পদের অধিকারী কিং খান ধনী পুরুষ অভিনেতাদের তালিকায় শীর্ষে রয়েছেন।

সম্প্রতি, শাহরুখ খানের বাসস্থান মান্নাতে একটি গাড়ি প্রবেশের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে এবং এটি দাবি করা হয়েছে যে এটি শাহরুখের কেনা নতুন গাড়ী। ক্লিপটিতে দেখা যাচ্ছে একেবারে একটি নতুন “Rolls-Royce Cullinan Black Badge SUV”। এই গাড়ী ঘরে আনতে ১০ কোটি টাকা খরচ করেছেন তিনি! সঠিক শুনেছেন! এটি একটি সাদা বিলাসবহুল গাড়ি যার একটি ভিআইপি নম্বর রয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, দ্য কুলিনান ব্ল্যাক ব্যাজের এক্স-শোরুম মূল্য প্রায় ৮.২০ কোটি টাকা, তবে কাস্টমাইজেশনের সাথে এর রেট ১০ কোটি টাকা পর্যন্ত উঠে যায়। ভিডিওটি ওয়েবে প্রকাশের পরপরই, নেটিজেনরা উত্তেজনা প্রশমিত করতে পারেননি। ভিডিওটিতে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন,”আমার ধারণা পাঠানের শুটিং করার সময় জন আব্রাহিম শাহরুখ খানকে গাড়ির প্রতি উৎ করে তুলেছেন।” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “এটি আসলেই একটি রাজকীয় সংযোজন এবং রাজা সত্যিই এটির যোগ্য ছিলেন,” এদিকে, কাজের ফ্রন্টে, রাজকুমার হিরানির সাথে শাহরুখ খানের ডাঙ্কি রয়েছে। এটে দেখা যাবে তাপসী পান্নুকেও। অন্যদিকে অ্যাটলির জওয়ান ছবিতেও অভিনয় করছেন শাহরুখ খান এই ছবিতে আরও অভিনয় করেছেন দক্ষিণ সেনসেশন নয়নথারা।

আরও পড়ুন…The Elephant Whisperers : তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর থেকে বিশেষ উপহার পেলেন অস্কার বিজয়ী পরিচালক কার্তিকি গনসালভেস!