জিৎ ফিল্মওয়ার্কস এর সাথে এএ ফিল্মস যৌথভাবে একটি হাই-অক্টেন, পাওয়ার প্যাকড অ্যাকশন বিনোদন ফিল্ম ‘চেঙ্গিজ’ (Chengiz) পরিবেশন করতে চলেছে। ছবিতে শিরোনাম রয়েছে বাঙালি সুপারস্টার জিৎ (Jeet)। যদিও ছবিটি বাংলা বাজারে অত্যন্ত প্রত্যাশিত ছবি গুলির মধ্যে একটি এবং জিতের ভক্তদের মধ্যেও উত্তেজনা তৈরী করেছে। জিতের অভিনয়ে এটি প্রথম ছবি যেটি বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেতে চলেছে। ‘চেঙ্গিজ’ (Chengiz) হিন্দিতে মুক্তি পাওয়া প্রথম বাংলা ছবি। যদিও এর আগে দক্ষিণের বেশ কয়েকটি চলচ্চিত্র হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। তবে বাংলা চলচ্চিত্র শিল্পের জন্য একটি সম্পূর্ণ ভিন্ন বাজারে প্রবেশের জন্য ছবিটি শিরোনামে উঠে এসেছে।

জিৎ অভিনীত ছবিটিতে শতাফ ফিগার, সুস্মিতা চ্যাটার্জী এবং রোহিত বোস রায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন। গল্পটি এবং ৭০ এর দশক থেকে ৯০ এর দশকের মাঝামাঝি পর্যন্ত কলকাতার আন্ডারওয়ার্ল্ড জগতের কার্যকলাপ ঘিরে আবর্তিত হয়েছে। জিৎ, গোপাল মাদনানি এবং অমিত জুমরানি প্রযোজিত, ‘চেঙ্গিজ’ (Chengiz) পরিচালনা করেছেন রাজেশ গাঙ্গুলি যিনি সংলাপ ও চিত্রনাট্যেও কাজ করেছেন। নীরজ পান্ডে এবং রাজেশ গাঙ্গুলীর একটি গল্পের উপর ভিত্তি করে, ছবিটি ২১শে এপ্রিল ২০২৩ এর ঈদে মুক্তির জন্য নির্ধারিত করা হয়েছে।

আরও পড়ুন…Mrs Chatterjee Vs Norway : নরওয়েতে সর্বোচ্চ আয়কারী হিন্দি চলচ্চিত্র হিসেবে জায়গা করে নিল রানি মুখার্জির ফিল্ম মিসেস চ্যাটার্জি VS নরওয়ে!