বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut) আবারও পাঞ্জাবি অভিনেতা-গায়ক দিলজিৎ দোসাঞ্জ (Diljit Dosanjh) এর বিরুদ্ধে গর্জে উঠলেন। এবার খালিস্তানিদের সমর্থন করার জন্য গ্রেপ্তার হওয়ার বিষয়ে গায়ককে সতর্ক করলেন কঙ্গনা। কঙ্গনা রানাউত ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন যেখানে তিনি পাঞ্জাব পুলিশ কর্তৃক উগ্র শিখ প্রচারক এবং ওয়ারিস পাঞ্জাব দে-এর প্রধান অমৃতপাল সিং-এর উপর ক্র্যাকডাউনের বিষয়ে একটি ট্রেন্ডিং মিম শেয়ার করে দিলজিৎ দোসাঞ্জকে (Diljit Dosanjh) ট্যাগ করেছিলেন। কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন, যেখানে তিনি একটি খাদ্য বিতরণ গ্রুপের একটি পোস্ট শেয়ার করেছেন। কঙ্গনা দিলজিৎকে ট্যাগ করে লিখেছেন ‘শুধু বলছি’। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি খালিস্তান স্টিকার যুক্ত করেন এবং তার উপর একটি ক্রস সাইনও যোগ করেন। অন্য একটি পোস্টে তিনি লিখেছেন, ‘যারা খালিস্তানিদের সমর্থন করেছেন, তারা সবাই মনে রেখো পরবর্তী ব্যক্তি তুমি। পুলিস এখানে আছে। এখন আর সেই সময় নেই, যখন যে কেউ যা কিছু করতে পারত। দেশের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে চাইলে বা তাকে ধ্বংস করতে চাইলে আপনাকে উচিত শিক্ষা দেওয়া হবে।

কৃষক বিক্ষোভের সময় টুইট যুদ্ধ শুরু হয়েছিল কঙ্গনা রানাওয়াত ও দিলজিৎ দোসাঞ্জের মধ্যে। সেই শুরু হওয়া কঙ্গনা রানাউত বনাম দিলজিৎ দোসাঞ্জের লড়াই ফের উঠে এসেছে খবরের শিরোনামে। এ বার গায়ককে গ্রেফতারের হুমকি দিলেন অভিনেত্রী। কট্টরপন্থী প্রচারক অমৃতপাল সিংকে গ্রেফতারের জন্য পাঞ্জাব পুলিশের অভিযানের মাঝেই কঙ্গনা নিজের সোশ্যাল অ্যাকাউন্ট থেকে দিলজিৎ দোসাঞ্জকে কটাক্ষ করেছিলেন।

আপাতত তিনি এমার্জেন্সি ছবি নিয়ে ব্যস্ত। ছবির প্রথম ঝলক শেয়ার করে কঙ্গনা লিখেছিলেন, “প্রথম ঝলক। বিশ্ব ইতিহাসে অন্যতম শক্তিশালী নারী চরিত্রকে তুলে ধরছি। শুট শুরু হল”। এই ছবির পরিচালকও কঙ্গনা। অন্যদিকে, দিলজিৎ দোসাঞ্জ বর্তমানে অমর সিং চামকিলার বায়োপিক চিত্রায়ন করছেন। তিনি অমর সিং চামকিলার ভূমিকায় অভিনয় করছেন যিনি ভারতীয় গায়ক এবং পাঞ্জাবি সঙ্গীতের সুরকার ছিলেন। ছবিটি ২০২৪ সালে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন…Bheed : বেশ কয়েকটি কাটের পর অবশেষে UA সার্টিফিকেট পেল রাজকুমার রাওয়ের ফিল্ম ভীড়!