গতকাল জি সিনে অ্যাওয়ার্ডস ২০২৩ (Zee Cine Awards 2023) জি সিনেমা এবং জি টিভিতে সম্প্রচারিত হয়েছে। ৭.৩০ টায় সম্প্রচার শুরু হয় এবং নিশ্চিতভাবে একটি বিনোদনমূলক সন্ধ্যায় পরিণত হয়েছে এই অনুষ্ঠান। অনেক শীর্ষ সেলিব্রিটি শোতে পারফরম্যান্স দিয়েছেন। আলিয়া ভাট (Alia Bhatt), কিয়ারা আদভানি (Kiara Advani) থেকে কার্তিক আরিয়ান (Kartik Aaryan) পর্যন্ত – অনেক সেলিব্রিটি মঞ্চে পারফর্ম করেছেন। পুরষ্কার অনুষ্ঠানটি টিভিতে সম্প্রচারের পরে, দেখে নিন এটির একটি সংক্ষিপ্ত ঝলক। অনুষ্ঠানটি আয়ুষ্মান খুরানা (Ayushman Khurrana) এবং হোস্ট করেছেন।

আলিয়া ভাট (Alia Bhatt) যিনি তার মাতৃত্বকালীন বিরতিতে ছিলেন, তিনি তার প্রত্যাবর্তনকে চিহ্নিত করেছিলেন এবং জি সিনে অ্যাওয়ার্ডস ২০২৩ (Zee Cine Awards 2023)-এ মঞ্চে পারফর্ম করেছিলেন৷ তিনি গাঙ্গুবাইয়ের চরিত্রে একটি হাই-অক্টেন পারফর্মেন্স দিয়েছিলেন৷ এমনকি তিনি RRR-এর অস্কার বিজয়ী গান নাটু নাটুতেও পারফর্ম করেছিলেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অভিনেত্রী তার পারফরম্যান্সের জন্য তার প্রস্তুতির আভাস দিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন। একইভাবে, কার্তিক আরিয়ানও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভুল ভুলাইয়া 2 থেকে রুহ বাবার চরিত্রে তার পারফরম্যান্সের একটি আভাস দিয়ে একটি ভিডিও ভাগ করে নিয়েছিলেন। কিয়ারা আদভানি তার বেশ কয়েকটি হিট গানে পারফর্ম করেছেন এবং সবাইকে মুগ্ধ করেছেন।

এছাড়াও টাইগার শ্রফ (Tiger Shroff), শহিদ কাপুর (Shahid Kapoor), রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna), বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং অন্যান্য অনেক শীর্ষ সেলিব্রিটিরা তাদের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে দর্শকদের বিনোদন দেওয়ার জন্য মঞ্চে উঠেছিলেন। বিজয়ীদের সম্পর্কে কথা বলতে গেলে, কার্তিক আরিয়ান, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি এবং অন্যরা বেশ কয়েকটি বিভাগে অ্যাওয়ার্ড জিতেছেন।

আরও পড়ুন…Ranbir Kapoor : তু ঝুঁটি ম্যায় মক্কার ছবিতে বিনা পারিশ্রমিকে অভিনয় করেছেন রণবীর কাপুর?