ঋত্বিক মুখোপাধ্যায়কে বর্তমানে দেখা যাচ্ছে “মন দিতে চাই” ধারাবাহিকে। যদিও সোমরাজ ও তিতিরের কেমস্ট্রি উর্মি ও টুকাইয়ের মতো এখনো সেভাবে জমে ওঠেনি। তবে ধারাবাহিকে যাই হোক না কেনো। বাস্তবে অন্য গল্প চলছে বলে মনে করছেন নেট দুনিয়া। ধরে নেওয়া হচ্ছে ধারাবাহিকের শ্যালিকা দোয়েল অর্থাৎ শ্রীতমাকে মন দিয়েছেন টুকাইবাবু। তাহলে কি প্রেম করছেন তারা? কি বললেন ঋত্বিক (Writwik Mukherjee)।

অভিনেতার স্পষ্ট জবাব, ‘এই কথাটার সত্যটার বিচারের দায় কী আমার? সত্যি না মিথ্যে আমি সেই প্রসঙ্গে যাচ্ছি না। দর্শক যেটা ভাবছে ভাবুক। আসল সত্যিটা এমন কিছু নয়। আমরা একসঙ্গে কাজ করছি। আমি, অরুণিমা, সোমাশ্রী, শ্রীতমা, রব– আমাদের একটা গ্রুপ তৈরি হয়েছে, চিল্লার পার্টি। প্রায়ই একসঙ্গে আড্ডা দেওয়া চলে, খাওয়া-দাওয়া চলে– বন্ধুত্ব এই আর কী! প্রেম করলে তো সবাই জানতেই পারতো।’

যদিও বর্তমানে শ্রীতমার সাথে বেশ অনেক ছবিই পোস্ট করতে দেখা যায় পর্দার সোমরাজকে, আর তার ক্যাপশন গুলো তেমনই আকর্ষণীয় হয়। কোথাউ লেখা, ‘তুমিও ভেবে দেখো, তুমিও হেঁটে দেখো…’, আবার কোনটায় লেখা রয়েছে ‘লক্ষ্যভেদ ও লক্ষবদল’। এইসব পোস্ট নিয়ে ঋত্বিকের জবাব, ‘আমি যখন এই পথ করতাম তখনও তো পায়েল বা আবার মেজোকাকি সুচন্দ্রার সঙ্গেও ছবি আপলোড করতাম। তখন তো কেউ প্রশ্ন করল না প্রেম করছি কিনা, এখন করছে কেন বুঝতে পারছি না’। ঋত্বিক (Writwik Mukherjee) জানিয়েছেন ‘এটা নিখাদ বন্ধুত্ব’। তবে এর পেছনে অন্য কোনো গল্প আছে কিনা তা সময়ই বলবে।

আরো পড়ুন: ED:শিক্ষা দুর্নীতির পর এবার পুরসভাগুলিতেও দুর্নীতির ছায়া?ইডির তথ্যে চাঞ্চল্য

Image source-Google

By Torsha