১২ই মার্চ অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene) তার মা স্নেহলতা দীক্ষিতকে হারিয়েছেন। অভিনেত্রীর মায়ের বয়স হয়েছিলো ৯০ বছর। মাকে স্মরণ করে মাধুরী ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করেছেন। মাধুরী তার মায়ের সাথে একটি ছবি পোস্ট করেছেন এবং শেয়ার করেছেন যে তিনি তার জীবন এবং তার স্মৃতি উদযাপন করবেন। মাধুরী দীক্ষিত পোস্ট করেছেন, “আজ সকালে ঘুম থেকে উঠে দেখি আই-এর ঘর খালি। এটা পরাবাস্তব মনে হয়। তিনি আমাদের জীবনকে আলিঙ্গন করতে এবং উদযাপন করতে শিখিয়েছিলেন। তিনি অনেক মানুষকে অনেক কিছু দিয়েছেন। আমরা তাকে খুব মিস করব কিন্তু সে আমাদের স্মৃতিতে সর্বদা বেঁচে থাকবেন। তার বুদ্ধি, ইতিবাচকতা এবং করুণা সংক্রামক ছিল। আমরা আমাদের স্মৃতির মাধ্যমে একসাথে তার জীবন উদযাপন করব। ওম শান্তি ওম।”

মাধুরীর আগে তার স্বামী ডক্টর শ্রীরাম নেনেও তার শাশুড়িকে নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন। তিনি স্নেহলতা দেবীর সাথে একটি পুরানো সেলফি শেয়ার করে লিখেছিলেন, “আমাদের প্রিয় আই স্নেহলতা দীক্ষিত, আজ সকালে তার প্রিয়জনদের মাঝে শান্তিপূর্ণভাবে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। আমি মানসিক এবং শারীরিকভাবে নিষ্কাশিত, কিন্তু আমার পরিবার, বন্ধুবান্ধব এবং আপনাদের সকলের ভালোবাসা এটাকে সহনীয় করে তুলেছে। তিনি একজন অনুপ্রেরণা ছিলেন: জীবন, প্রজ্ঞা, ধৈর্য এবং হাস্যরসের অনুভূতিতে পূর্ণ যা সমস্ত বাধাকে ভেদ করেছিল। তাকে মিস করব, কিন্তু ভুলে যাবে না। তার স্মৃতি আমাদের সবার মধ্যে তাকে চিরকাল বাঁচিয়ে রাখবে।”

রবিবার মুম্বাইয়ের বৈকুণ্ঠ ধামে মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) মা স্নেহলতা দীক্ষিতের শেষকৃত্য সম্পন্ন হয়। শ্মশানে অভিনেত্রীকে তার স্বামী ও এক ছেলের সাথে দেখা গেছে।

আরও পড়ুন…TJMM Box Office Collection : কার্তিক আরিয়ানের শেহজাদা’কে ছাপিয়ে গেলো রনবীর-শ্রদ্ধার তু ঝুঁটি ম্যায় মক্কার!