অভিনেতা আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor) এবং তার কথিত প্রেমিকা অনন্যা পান্ডে (Ananya Pandey) অবশেষে সমস্ত ডেটিং গুজবের অবসান ঘটিয়েছেন। সম্প্রতি দুজনের ল্যাকমে ফ্যাশন উইকের গ্র্যান্ড ফিনালেতে ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার জন্য শোস্টপার হিসেবে উপস্থিত ছিলেন।

এই দম্পতি বিখ্যাত ফ্যাশন ডিজাইনারের জন্য শোস্টপার হয়ে একসাথে র‌্যাম্পেও হাঁটেন শুধু তাই নয় তারা একসঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন এবং তাদের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। নেটিজেনদের একাংশ মনে করছেন যে এই দম্পতি সত্যিই তাদের সম্পর্ককে আনুষ্ঠানিক করেছেন কিনা। র‌্যাম্প ওয়াকের সময়, আদিত্যকে একটি থ্রি-পিস জেট-ব্ল্যাক স্যুটে সুদর্শন দেখাচ্ছিল যেখানে অনন্যা একটি শিমারি কালো এবং লাল স্লিট ড্রেসে হটনেস ছড়িয়েছিল। তারকা যুগলের অনুরাগীরা এই প্রেমিক দম্পতির সম্পর্কে সিলমোহর বসানোর জন্য এবং দুজনকে ছবিতে একসাথে উপস্থিত হওয়ার জন্য অপেক্ষা করছেন। ফ্যাশন র‌্যাম্প ওয়াকের অন্যান্য সেলিব্রিটিদের মধ্যে ছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen), জিনাত আমান (Zeenat Aman), সারা আলি খান (Sara Ali Khan) এবং শানায়া কাপুর (Shanaya Kapoor)।

এর আগে ২০২২ সালে কৃতি স্যাননের দিওয়ালি পার্টিতে আদিত্য রয় কাপুর (Aditya Roy Kapoor) এবং অনন্যা পান্ডে (Ananya Pandey) দুজনকে প্রথমবার আড্ডা দিতে দেখা যাওয়ার পরে আদিত্য অনন্যার ডেটিংয়ের করার গুজব ছড়ায়। এর পর থেকেই থেকে, দুজনকে প্রায়শই বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা গেছে এবং তাদের গুজব রোম্যান্সের জন্য শিরোনামেও উঠে এসেছেন দুজনে। তাছাড়া, সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির বিবাহোত্তর রিসেপশন পার্টিতেও দু’জন একসঙ্গে গিয়েছিলেন। অনন্যা আদিত্যের সাথে তার সিনেমা ‘দ্য নাইট ম্যানেজার’-এর স্ক্রীনিংয়েও এসেছিলেন৷ কাজের ফ্রন্টে, অনন্যাকে পরবর্তীতে বহুমুখী অভিনেতা আয়ুষ্মান খুরানা অভিনীত ড্রিম গার্ল ২-এ দেখা যাবে অন্যদিকে আদিত্যকে দেখা যাবে মৃণাল ঠাকুর অভিনীত গুমরাহ-তে৷

আরও পড়ুন…Natu Natu Oscar 2023 : সেরার সেরা নাটু নাটু! অস্কার ২০২৩-এ বড়ো জয় ভারতের