৯ই মার্চ দ্বিতীয়বার নিজের ভালোবাসার সাথে গাঁটছড়া বেঁধেছেন দুর্নিবার (Durnibar Saha)। পাত্রী হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেন, বেশ ধুমধাম করে বিয়ে হয়েছে তাদের। কয়েক মাস প্রেমে আবদ্ধ থাকার পরেই একে অপরের সাথে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন তারা।

বিয়ের পর এক আদুরে ছবি পোস্ট করেন দুর্নিবার। যেখানে দেখা যাচ্ছে গায়কের বাহুলগ্না তার স্ত্রী আর তার গালে আদরের স্পর্শ দিয়েছেন দুর্নিবার (Durnibar Saha)। ছবির নীচে লেখেন, “যখন আমরা আলোর রোশনাইয়ে আমাদের সম্পর্ককে সাজাব, তখন কিছু মানুষ অহেতুক তাঁদের বোকা মতামত দেওয়ার চেষ্টা করবে।” যদিও এই ইংরেজিতে লেখা পোস্টে বেশ কিছু অশ্লীল শব্দ ব্যবহার করেছেন দুর্নিবার (Durnibar Saha)।

যদিও মোহরের সঙ্গে সম্পর্কে জড়ানোর প্রথম দিন থেকেই তাদের দিকে ধেয়ে এসেছে বহু কটাক্ষের তীর। তবে দুর্নিবার বা মোহর কেউই তাতে বেশি তোয়াক্কা করেননি। বরং খুল্লামখুল্লা ভাবে প্রেম চালিয়ে গেছেন তারা।

পরিচালক কৌশিক গাঙ্গুলি বিয়েতে উপস্থিত থাকতে না পেরে সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন এবং সেখানে দুর্নিবার কমেন্ট করেছেন “আশীর্বাদ করো।”

এরপরই কৌশিকের পোস্টে এসে কেউ মন্তব্য করেছেন, ‘‘ছেলেরা কত সহজে সব ভুলে যায়’’, কারও মন্তব্য, ‘‘তৃতীয় বিয়ের সংবাদটা যেন তাড়াতাড়ি পাই,’’ কেউ লিখছেন, ‘‘ওঁর প্রথম স্ত্রীর জন্য খারাপ লাগে, দুর্নিবার সব সম্মান খুইয়ে দিল।’’

এরকম ধরনের বহু কমেন্ট দেখে পরিচালক নিজেই তাঁর ফেসবুক বন্ধুদের উদ্দেশে লেখেন, ‘‘আমি বেশ অবাক বেশ কিছু মন্তব্য দেখে! আমি পাত্রকে ব্যক্তিগত ভাবে চিনি না। কাজের দৌলতে মোহরের সঙ্গে পরিচয়। তাঁর তরফেই নিমন্ত্রণ ছিল,যাওয়া সম্ভব হয়নি। সেই কারণেই সৌজন্যবোধে এই পোস্ট, আপনাদের রাগের উৎস নিয়ে অবগত নই। আমার শুভেচ্ছাবার্তা কারও ভাবাবেগে আঘাত দিয়ে থাকলে দুঃখিত।’’

আরো পড়ুন: Ranbir Kapoor : রণবীর কাপুরের সিক্স প্যাক অ্যাবস সহ শার্টলেস ছবি শেয়ার করলেন ফিটনেস প্রশিক্ষক!

Image source-Google

By Torsha