একাধিক দুর্নীতির অভিযোগে বিদ্ধ রাজ্যের তৃণমূল (TMC) দল। টেট দুর্নীতি থেকে শুরু করে এসএসসি, একাধিক ইস্যুতে নাম জড়িয়েছে শাসক দলের। আর এবার সামনে এল উত্তর ২৪ পরগনার বসিরহাট জেলার হাড়োয়া জুড়ে তৃণমূল বিধায়কের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে পোস্টার পড়ার ঘটনা। সম্প্রতি হাড়োয়া বাজার সংলগ্ন বাসস্ট্যান্ড এলাকা-সহ বিভিন্ন জায়গায় তৃণমূলের বিধায়ক শেখ হাজি নুরুল ইসলামের বিরুদ্ধে আপত্তিকর ভাষায় পোস্টার পড়ে থাকতে দেখা গেল।

সেই পোস্টারে লেখা রয়েছে, আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন ২০২৩-এ টাকার বিনিময়ে টিকিট দেওয়ার নাম করে কালোবাজারির চক্রান্ত চালানো হচ্ছে এর বিরুদ্ধে জবাব চাই এবং পোস্টারের নীচে লেখা আমরা তৃণমূলের কর্মীবৃন্দ।

এই পোস্টার দেখে ক্ষোভে ফেটে পড়েছে বসিরহাট তৃণমূলের সাংগঠনিক জেলা তৃণমূল নেতৃত্ব। বসিরহাট তৃণমূল সাংগঠনিক জেলার সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায়, চেয়ারম্যান শেখ হাজী নুরুল ইসলাম তথা হাড়োয়ার বিধায়কের বিরুদ্ধে একাধিক পোস্টারে ছেয়ে গেছে হাড়োয়া ব্লকের বিভিন্ন এলাকা। ইতিমধ্যে হাড়োয়া থানায় তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে তৃণমূল নেতৃত্ব এবং সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পুলিশ।

 

আরো পড়ুন:BJP:চাকরি বাতিল বিজেপি নেতার মেয়ের!সিস্টেমের দিকেই আঙ্গুল তুললেন বিজেপি নেতা