আয়ুষ্মান খুরানা অভিনীত ড্রিম গার্ল 2 (Dream Girl 2) হলো এই বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি। ছবিটি ২০১৯ সালের রোম-কম ড্রিম গার্লের সিক্যুয়েল। প্রযোজকরা অধীর আগ্রহে প্রত্যাশিত কমেডি ছবি মুক্তির আগেই প্রচারের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। হোলির উৎসবে, তারা ছবিটির জন্য একটি নতুন টিজার প্রকাশ করেছে যাতে পূজার ভূমিকায় আয়ুষ্মানকে “তু ঝুঁটি ম্যায় মক্কার” (Tu Jhoothi Main Makkar) তারকা রণবীর কাপুরের (Ranbir Kapoor) সাথে কথোপকথন করতে দেখা যায়। রনবীর কাপুরের ফিল্মের মুক্তির সঙ্গেই প্রকাশ্যে এসেছে ড্রিম গার্ল 2 ছবির নতুন টিজার।

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushman Khurrana) হোলি উপলক্ষে গতকাল তার আসন্ন কমেডি ফিল্ম ড্রিম গার্ল 2 (Dream Girl 2)-এর নতুন টিজার শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে আয়ুষ্মান টিজারটি উন্মোচন করে লিখেছেন, ‘ইয়ে লো, হোলি কে সাথ @পুজা___ড্রিমগার্ল ভি আ গায়ি আপনা রঙ দেখানে! ৭ই জুলাই ২০২৩-এ সিনেমা হলে #DreamGirl2।#7KoSaathMein।’ যদিও টিজারে আয়ুষ্মানের মুখ প্রকাশিত করা হয়নি, তবে একটি আয়নার সামনে একটি চকচকে লেহেঙ্গা পরা অবস্থায় দেখা যায় অভিনেতাকে। তারপর, তিনি একটি ফোন কল করেন এবং অভিনেতা রণবীর কাপুরের সাথে “পূজা কণ্ঠে” তার বার্তালাপ শোনা যায়। নিজেকে পরিচয় করিয়ে দিয়ে, তিনি তার আইকনিক ডায়লগ ব্যবহার করেন, ‘হ্যালো মে পূজা বোল রাহি হু। আপ কৌন?’

পূর্বে, আয়ুষ্মান ছবিটির একটি হাস্যকর টিজার পোস্ট করেছিলেন যাতে পাঠান অর্থাৎ শাহরুখ খানের কণ্ঠ দেখানো হয়েছিলো। ড্রিম গার্ল 2 (Dream Girl 2) হল ড্রিম গার্লের সিক্যুয়েল যা ২০১৯ সালে মুক্তি পেয়েছিল৷ প্রথম কিস্তিটি বক্স অফিসে একটি বড় হিট হয়েছিল৷ আয়ুষ্মান খুরানা (Ayushman Khurrana) ছাড়াও, ছবিতে অনন্যা পান্ডে (Ananya Pandey), আন্নু কাপুর (Annu Kapoor), পরেশ রাওয়াল (Paresh Rawal), আশারানি, মনজোত সিং এবং বিজয় রাজের মতো আরও অনেকে রয়েছেন। ড্রিম গার্ল 2 (Dream Girl 2) ৭ই জুলাই, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত।

আরও পড়ুন…Pushpa 2 : আল্লু আর্জুন এবং রাশমিকা মন্দন্নার সাথে পুষ্পা ২-এ যোগ দিতে চলেছেন সাই পল্লবী!