প্রায় সাত মাস বাড়িতে বসে থাকার পর আবারো শুটিং ফ্লোরে ফিরলেন সুরভি সান্যাল (Suravi Sanyal)। অভিনেতা সুমন দের সাথে তার সম্পর্কের বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি। সম্পর্ক ভাঙার পর অনেক ঝড় বয়ে গেছে তার জীবনের ওপর দিয়ে। তবে অবশেষে আবারও ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে তাঁকে দেখছেন দর্শক।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগোযোগ করা হয়েছিল সুরভির (Suravi Sanyal) সঙ্গে। জীবনের সব দ্বিধা কাটিয়ে আবারও শুটিং ফ্লোরে এসে কেমন লাগছে তার জিজ্ঞাস করা হলে তিনি বলেন, “হ্যাঁ, একটা তো হতাশা হয়েছিল। হয়নি বললে ভুল বলা হবে। এখন আমি পুরোপুরি সুস্থ। কাজে ফিরেছি। ভাল লাগছে। এখনও পর্যন্ত তো ইতিবাচক চরিত্রেই তো দেখানো হচ্ছে আমায়। আগামী দিনে কী ভাবে দেখা যাবে, সেই সিদ্ধান্ত নেবে স্নেহাশিসদা।”

হতাশা কাটানোর উপায় হিসেবে সুরভি কি করেন? তিনি বলেন, “এই সময়টা কাটিয়ে আমি উপলব্ধি করেছি সব সময় ভাল থাকাটাও ঠিক নয়। জীবনে খারাপ সময়ও আসা উচিত। তবে তো মানুষ চেনা যাবে। এখন আমি সহজে মানুষকে বিশ্বাস করতে পারি না। বুঝে কথা বলি। তাই ভালর পাশাপাশি খারাপটাও হওয়া দরকার জীবনে।”

প্রসঙ্গত, জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে সুমনের সঙ্গে তার পথ আলাদা হওয়ার কথা ঘোষণা করেন তিনি। আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করলে সুরভি বলেন, “প্রায় এক মাস হয়ে গেল আমার সঙ্গে সুমনের কোনও যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ধরি সুমনকে। তার পর আর আমার বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এই ভাবে চিট করল। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার আমাদের। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। সেটা ভেবেই খারাপ লাগছে।”

আরো পড়ুন: Nawazuddin Siddiqui : স্ত্রী ও বাচ্চাদের বাড়ি থেকে বের করে দিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী!

By Torsha