বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন।কিন্তু এখন বিয়ে করতে চান না।এমনকি, বিয়ের কথা বললে প্রাণে মেরে ফেলার হুঁশিয়ারি দিয়েছেন।এমনই অভিযোগ উঠল ভাঙড়ের (Bhangar) এক তৃণমূল নেতার বিরুদ্ধে।

তৃণমূল ওই নেতার নাম দীননাথ নস্কর।নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে শাসকদলের ওই নেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৪১৭ (বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ), ৫০৬ (প্রাণে মেরে দেওয়ার হুমকি) ইত্যাদি ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ভাঙড়ে থাকেন ওই মহিলা। কাজের সূত্রেই দীননাথের সঙ্গে পরিচয় হয় তাঁর। তার পর তাঁদের মধ্যে আলাপ জমে ওঠে। ইতিমধ্যে ওই তৃণমূল নেতা তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন বলে দাবি অভিযোগকারিণীর। প্রায় দিনই হোটেল বা রেস্তোরাঁয় নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক করতে তাঁকে দীননাথ বাধ্য করতেন বলে অভিযোগ। দিনের পর দিন শারীরিক সম্পর্ক করার পর সম্প্রতি বিয়ের দাবি জানিয়েছিলেন ওই মহিলা। কিন্তু তা জানাতেই অভিযুক্ত তৃণমূল নেতা তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বলে অভিযোগ। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গে খুব একটা মুখ খুলতে চাননি অভিযুক্ত তৃণমূল নেতা। ঘটনা প্রসঙ্গে প্রশ্ন উঠলে তিনি শুধু বলেন, ”এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এ সব করা হচ্ছে।” ইতিমধ্যেই ঘটনার পূর্ণ তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ প্রশাসন।

 

আরো পড়ুন:Kakoli Ghosh Dastidar:রাত পোহালেই মেঘালয়ে নির্বাচন!’মানুষের ওপর আমাদের সম্পূর্ন ভরসা আছে’ বললেন সাংসদ কাকলি