সোমবার মুম্বাইয়ের চেম্বুরে একটি সঙ্গীত অনুষ্ঠানে হেনস্থার শিকার হন বলিউড গায়ক সোনু নিগম (Sonu Nigam) এবং তার দল। সোশ্যাল মিডিয়ায় রাউন্ড করা একটি ভিডিওতে দেখা গেছে যে মঞ্চ থেকে নেমে আসার সময় সোনু এবং তার দলকে কয়েকজন লোক হঠাৎ করে ধাক্কা দেয়। এই ঘটনায়, তাদের মধ্যে একজন মঞ্চ থেকে পাশে পড়ে যান এবং আহত হন। এছাড়াও জানা গিয়েছে, সোনু নিগমের ম্যানেজার সায়রার সঙ্গেও খারাপ ব্যবহার করা হয়েছে। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ঘটনায় সংগীত শিল্পী আহত না হলেও তাঁর বন্ধু এবং নিরাপত্তারক্ষী চোট পেয়েছেন।

একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, অভিযুক্ত দুই ব্যক্তি হলেন উদ্ধব ঠাকরের শিব সেনার বিধায়ক প্রকাশ ফাটারপেকারের ছেলে এবং ভাইপো। তাঁরাই পদ্মশ্রী প্রাপ্ত সংগীত শিল্পীর সঙ্গে সেলফি তোলার জন্য জোর করে স্টেজে উঠেছিলেন বলে জানা যাচ্ছে। “কনসার্টের পর আমি স্টেজ থেকে নেমে আসছিলাম, এমন সময় একজন আমাকে জড়িয়ে ধরেন। তারপর আমাকে বাঁচাতে আসা হরি ও রাব্বানীকে ধাক্কা দেন। তারপর আমি সিঁড়িতে পড়ে যাই। কিছু লোহার রড পড়ে থাকলে আজ রব্বানী মারা যেতে পারতেন। এমনভাবে ধাক্কা দেওয়া হয়েছিল… আপনি ভিডিওতে দেখতে পাচ্ছেন…এমনকি আমিও পড়ে যাচ্ছিলাম, “সোনু নিগম এএনআই-কে বলেছেন।

এই ঘটনার পর, সোনু নিগম (Sonu Nigam) চেম্বুর থানায় অভিযোগ দায়ের করেছেন। তার পুলিশ অভিযোগের বিষয়ে, গায়ক জানান যে তিনি একটি অভিযোগ দায়ের করেছেন যাতে লোকেরা জোর করে সেলফি বা ছবি তোলার চেষ্টা করলে তার পরবর্তী পরিণতি সম্পর্কে ভাববেন। পুলিশ জানিয়েছে, গায়ক সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে আইপিসি ধারা ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ (অন্যায়ভাবে সংযম), এবং ৩৩৭ (জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করে আঘাত করা) এর অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। ইতিমধ্যেই মুম্বই পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। সোনু নিগম হাসপাতাল হয়ে থানায় নিজের বয়ানও রেকর্ড করেছেন।

আরও পড়ুন…Aayushman Khurrana : নতুন রূপে ফিরছেন আয়ুষ্মান খুরানা!