ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) মেয়ে সারা টেন্ডুলকার (Sara Tendulkar) ইন্টারনেট সেনসেশনের কোনো অংশে পিছিয়ে নেই। গ্ল্যামারের জগতে পা রাখার আগেই সারার ইনস্টাগ্রামে ২.৬ মিলিয়ন অনুসরণকারীর একটি বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি যখনই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন তখনই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, তার অনেক ফ্যান অ্যাকাউন্টও রয়েছে। সম্প্রতি সারা টেন্ডুলকার (Sara Tendulkar) ভারতীয় ক্রিকেটার শুভমান গিলকে (Shubham Gill) ডেট করার গুঞ্জনে শিরোনাম হয়েছেন।

শুভমান গিল (Shubham Gill) ভ্যালেন্টাইন্স ডে পোস্ট হিসাবে লন্ডনের একটি রেস্তোরাঁয় বসে নিজের একটি ছবি আপলোড করেছেন। কিন্তু তার ভক্তরা ছবিটিতে অন্য একটি সূত্র খুঁজে পেয়েছে এবং ভাবছে যে তারা এখন ডেটিং করছেন কিনা। সারা টেন্ডুলকারের একটি পুরানো ছবি ভাইরাল হচ্ছে যা একই রেস্তোরাঁয় ক্লিক করা হয়েছিল। নেটিজেনরা ভাবছেন যে তারা একসাথে লন্ডনের একই রেস্তোরাঁয় গিয়েছিলেন। নেটিজেনরা শুভম গিলের (Shubham Gill) নতুন পোস্ট এবং সারার টেন্ডুলকারের (Sara Tendulkar) পুরানো পোস্টের মধ্যে মিল উল্লেখ করেছে।

শুভমান গিল (Shubham Gill) ভারতীয় ক্রিকেট দলে যোগ করা একজন তরুণ ক্রিকেটার। তিনি রাইট হ্যান্ড টপ অর্ডার ব্যাটসম্যান হিসেবে খেলেন। আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) এর জন্য তিনি নতুন দল গুজরাট টাইটান্সের প্রতিনিধিত্ব করেন। অন্যদিকে, কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার ক্যারিয়ার গড়তে চেষ্টা করছেন।

আরও পড়ুন….Kangana Ranaut: কঙ্গনার নিশানায় এবার বলিউডের বিখ্যাত তারকা দম্পতি, কিন্তু কেনো?