ভ্যালেন্টাইন ডে চলে গিয়েছে গতকাল কিন্তু এখনও বাতাসে পাওয়া যাচ্ছে ভালোবাসার গন্ধ। দেখে নেওয়া যাক বলিউড সেলেবরা কীভাবে এবছর ভ্যালেন্টাইনসডে উদযাপন করেছেন।

বলিউডের অন্যতম সেরা সুন্দরী ব্যাচেলর অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) তার মেয়েদের সাথে এবারের ভ্যালেন্টাইন্স ডে উদযাপন করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তার মেয়েরা তার ডেটিং অ্যাকাউন্ট তৈরি করছে এবং ডেটে যাওয়ার জন্য তাকে কয়েকটি প্রোফাইল বেছে নেওয়ার কথা বলছে।

অন্যদিকে জনপ্রিয় তারকা রণবীর কাপুরও (Ranbir Kapoor) তার জীবনের দুই ভালোবাসার মানুষকে বিশেষ দিনের শুভেচ্ছা জানিয়েছেন। অব্যশই সেই দুই জন স্ত্রী আলিয়া ভাট (Alia Bhatt) এবং কন্যা রাহা কাপুরকে (Raha Kapoor)। রণবীর তার আসন্ন চলচ্চিত্র “তু ঝুঁটি মে মক্কারের” জন্য একটি প্রচারমূলক ইভেন্টের সময় শুভ ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

ভ্যালেন্টাইন্স ডে-এর দিনটি উদযাপন করতে পিছিয়ে নেই প্রিয়াঙ্কা চোপড়াও (Priyanka Chopra)। সোশ্যাল মিডিয়ায় তার ভ্যালেন্টাইনের সঙ্গে ছবি শেয়ার করেছেন দেসি গার্ল। প্রথম ছবিতে, প্রিয়াঙ্কাকে তার স্বামী নিক জোনাসের সাথে পোজ দিতে দেখা যাচ্ছে এবং দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে মেয়ে মালটি মেরিকে তার কোলে ধরে আছেন অভিনেত্রী। তিনি চিরতরে মাই ভ্যালেন্টাইন লিখে পোস্টটি সম্পূর্ণ করেছেন। এদিকে, সদ্য বিয়ে করেছেন কিয়ারা আদভানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। স্বামীর সাথে রাজকীয় বিবাহ আসরের থেকে স্বপ্নময় ছবি ভাগ করে নিয়েছেন কিয়ারা।

আরও পড়ুন…Sara Tendulkar : শুভম গিলের সঙ্গে ডেটে সচিন তনয়া সারা টেন্ডুলকার!