আবারও প্রকাশ্যে এল শাসক দলের (TMC) গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা। অভিযোগ, মদ বিক্রির প্রতিবাদ করায় তৃণমূলের অঞ্চল যুব সহ-সভাপতির বাড়িতে হামলা চালানো হয়েছে। রাস্তায় ফেলে যুব অঞ্চল সহ-সভাপতির বাবাকে লোহার রোড দিয়ে মারধরের পাশাপাশি স্ত্রীকেও মারধর ও শ্লীতাহানি করার অভিযোগ উঠেছে তৃণমূল অঞ্চলের উপপ্রধান সনেকা মণ্ডল ও তার দলবলের বিরুদ্ধে।এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার ইংরেজবাজার ব্লকের যদুপুর ২ নং অঞ্চলের গোপালপুর এলাকায়।

ইতিমধ্যেই আক্রান্ত পরিবার উপপ্রধান ও তার দলবলের বিরুদ্ধে ইংরেজ বাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এবং অভিযোগ পাওয়ার পরই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও উপপ্রধান জানিয়েছেন,তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।যারা নিজেকে তৃণমূল বলছে তারা দলের কেউ নয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,ইংরেজ বাজার ব্লকের যদুপুর ২ নং অঞ্চলের গোপালপুর এলাকার অঞ্চল যুব সহ-সভাপতি সম্রাট দত্ত-র বাবা শংকর দত্তকে মারধর করা হয় বলে যদুপুর ২ নং অঞ্চলের উপপ্রধান সনেকা মন্ডলের বিরুদ্ধে অভিযোগ।অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সম্রাট দত্ত জানান,-উপপ্রধান সনেকা মণ্ডল দীর্ঘদিন ধরে এলাকায় চপ-সিঙ্গারা বিক্রির আড়ালে মদ বিক্রি করত। তার পাশাপাশি সমাজ বিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিল।মদ বিক্রির প্রতিবাদ করতে গিয়ে আক্রান্ত হতে হয় তাঁর পরিবারকে।

এ বিষয়ে উপপ্রধান সনেকা মন্ডল বলেন,-তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগটি ভিত্তিহীন।যারা নিজেদেরকে তৃণমূল বলছে তারা তৃণমূল দলের কেউ নয়।তারাই এলাকায় সমাজ বিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত।মারধরের ঘটনায় সে জড়িত নয়।

রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান,-“ঘটনাটি শুনতে পেয়েছি দল বিষয়টি দেখছে। যদি কেউ অন্যায় করে থাকে দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।”এই বিষয়ে পাল্টা বিজেপির দক্ষিণ মালদা সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক অম্লান ভাদুরী জানান,-“আজকে চাকরি বিক্রি,ঘর বিক্রি সব ক্ষেত্রেই তৃণমূলের দুর্নীতি প্রকাশ্যে আসছে।মদ বিক্রিতেও ভাগাভাগি সঠিকভাবে না হওয়ায় নিজেদের মধ্যে গোষ্ঠী কোন্দলে জড়িয়ে পড়েছে।আমাদের দাবি যারা বেআইনিভাবে মদ বিক্রি করছে পুলিশ-প্রশাসন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নিক।”পঞ্চায়েতের ভোটের আগেই লাগাতার এহেন ঘটনা কতটা শুভ ফলদায়ক হবে শাসক দলের জন্য,এখন তাই দেখার অপেক্ষায় আমজনতা।

 

আরো পড়ুন:Agarpara:শহিদ বেদী ভাঙাকে কেন্দ্র করে তৃণমূল-সিপিএম সংঘর্ষ!আহত সিপিআইএমের ৬ জন