সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডভানি (Kiara Advani) এখন স্বামী-স্ত্রী। মঙ্গলবার রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েছেন এই তারকা দম্পতি। রাজস্থানের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) ও কিয়ারা আডভানি (Kiara Advani)। দু’জন বেশ কয়েক বছর ধরে ডেট করছিলেন। তাদের হিট ছবি শেরশাহে একসঙ্গে অভিনয় করতে গিয়েই নাকি একে ওপরের প্রেমে পড়েন দুজনে।

ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন এই দম্পতি। এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করণ জোহর, মনীশ, শাহিদ কাপুর, মীরা রাজপুত, জুহি চাওলা এবং অন্যান্যদের মতো সেলিব্রিটিরা। কিয়ারা এবং সিদ্ধার্থ গোপনে ডেট করেছেন এবং কখনও প্রকাশ্যে তাদের সম্পর্কের স্বীকৃতি দেননি। কিয়ারা আডভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা শুক্রবার তাদের বিয়ের প্রথম ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এবং এটি তাদের ভক্তদের কল্পনার মতোই স্বপ্নময়। ভিডিওতে দেখা যাচ্ছে কিয়ারা ‘ফুলন কি চাদর’-এর নিচে বিয়ের মণ্ডপে প্রবেশ করছেন। তিনি যখন তার গোলাপী লেহেঙ্গা পরে করিডোর দিয়ে হাঁটছেন, তখন শেরশাহের ‘রানঝা’-গানটি ব্যাকগ্রাউন্ডে বাজতে শোনা যাচ্ছে। এরপর কিয়ারা এবং সিদ্ধার্থ মালা বদলের পরে একে অপরকে চুম্বন করেন যেখানে তাদের উপর ফুল বর্ষিত হয়।

মঙ্গলবার জয়সলমেরে গাঁটছড়া বাঁধার পর, সিদ্ধার্থ এবং কিয়ারা বৃহস্পতিবার দিল্লিতে একটি রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন। জানা গেছে যে এই দম্পতি রবিবার ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাদের বন্ধু এবং সহকর্মীদের জন্য একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন। কিয়ারা এবং সিদ্ধার্থ জয়সালমেরের সূর্যগড়ে বিবাহের আয়োজন করেছিলেন যেখানে করণ জোহর, শহীদ কাপুর, মালাইকা অরোরা, জুহি চাওলা সহ আরও কয়েকজন বলিউড সেলিব্রিটি উপস্থিত ছিলেন। শেরশাহ দম্পতি মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ক্যাপশন সহ তাদের বিয়ের ঘোষণা করেছিলেন যাতে লেখা ছিল, “আমাদের পার্মানেন্ট বুকিং হয়েগেছে। আমরা আমাদের সামনের যাত্রায় আপনার আশীর্বাদ এবং ভালবাসা কামনা করছি।”

আরও পড়ুন…DDLJ : “ভ্যালেনটাইনস ডে”-এর বিশেষ দিনে ফের মুক্তি পাচ্ছে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে!