সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডভানি (Kiara Advani) এখন স্বামী-স্ত্রী। মঙ্গলবার রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েছেন এই তারকা দম্পতি। রাজস্থানের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) ও কিয়ারা আডভানি (Kiara Advani)। দু’জন বেশ কয়েক বছর ধরে ডেট করছিলেন। তাদের হিট ছবি শেরশাহে একসঙ্গে অভিনয় করতে গিয়েই নাকি একে ওপরের প্রেমে পড়েন দুজনে।সম্প্রতি দুজনের উইকিপিডিয়া অ্যাকাউন্টই তাদের বিবাহিত হিসাবে চিহ্নিত করেছে।

কিয়ারা আডভানি বিয়েতে একটি গোলাপী লেহেঙ্গা পরেছিলেন, যা মনীশ মালহোত্রার ডিজাইন করা হয়েছে বলে গুজব রয়েছে। তার পরিপূরক সিদ্ধার্থ এই বিশেষ দিনেএকটি হাতির দাঁতের শেরওয়ানি পরেছিলেন। তারা তাদের ছবি শেরশাহের একটি সংলাপ দিয়ে তাদের প্রথম অফিসিয়াল বিয়ের ছবি শেয়ার করেছেন। “আমাদের স্থায়ী বুকিং হয়ে গিয়েছে। আমরা আমাদের পরবর্তি জীবনের যাত্রায় আপনার আশীর্বাদ এবং ভালবাসা কামনা করছি।”

কড়া নিরাপত্তার মধ্যে পাপারাজ্জিরা ইভেন্টের বেশ কিছু ভিজ্যুয়াল অনলাইনে পোস্ট করেছেন। বিবাহ একটি অন্তরঙ্গ ব্যাপার, তাদের ঘনিষ্ঠ বন্ধু, পরিবারের সদস্য এবং শিল্প জগতের সহকর্মীরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। করণ জোহর, মনীশ, শাহিদ কাপুর, মীরা রাজপুত, জুহি চাওলা এবং অন্যান্যদের মতো সেলিব্রিটিদের বিয়ের জন্য জয়সলমের বিমানবন্দরে আসতে দেখা গেছে। কিয়ারা এবং সিদ্ধার্থ গোপনে ডেট করেছেন এবং কখনও প্রকাশ্যে তাদের সম্পর্কের স্বীকৃতি দেননি। তারা তাদের ২০২১ সালের ছবি শেরশাহ তৈরির সময় প্রেমে পড়েছিল দুজনে। এটি তাদের একসঙ্গে প্রথম ছবি এবং এখন পর্যন্ত একমাত্র ছবি। যেখানে সিদ্ধার্থ শহীদ বিক্রম বাত্রার ভূমিকায় অভিনয় করেছিলেন, কিয়ারা ছিলেন তার বাগদত্তা ডিম্পল। দুজনের মধ্যে ঝলমলে কেমিস্ট্রি নিয়ে ছবিটি দারুণ হিট হয়েছিল।

এদিকে কিয়ারাকে শেষ দেখা গেছে গোবিন্দ নাম মেরাতে, কার্তিক আরিয়ানের সাথে আসন্ন সত্যপ্রেম কি কথাতে দেখা যাবে। ছবিটি ২৯শে জুন মুক্তি পাবে। অন্যদিকে সিদ্ধার্থ শীঘ্রই রোহিত শেট্টির আসন্ন সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স দিয়ে ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করবেন। এর পাশাপাশি, তাঁর আসন্ন প্রকল্পগুলির মধ্যে একটি হিসাবে যোধাও রয়েছে। রশ্মিকা মান্দান্নার সাথে মিশন মজনু ছিল তার সদ্য মুক্তি পাওয়া ফিল্ম।

আরও পড়ুন…Abhishek Bachchan : জন্মদিনে বিশেষ পোষ্ট শেয়ার করলেন অভিষেক বচ্চন