খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাইমা সেনের নতুন ওয়েব সিরিজ “রক্তকরবী”। যদিও রবীন্দ্রনাথ ঠাকুরের “রক্তকরবী”র সাথে এর কোন মিল নেই। সিরিজের প্রচার করতে এসেই নিজের মনের গোপন ইচ্ছা ব্যক্ত করলেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)।

নতুন সিরিজ প্রসঙ্গে কথা বলতে বলতেই উঠে এল তাঁর বিয়ের প্রসঙ্গ উঠতেই রাইমা বললেন, “আমি তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব।” কেমন পাত্র চাই তাঁর? প্রশ্ন করলে আনন্দবাজার অনলাইনকে স্পষ্ট উত্তর দেন তিনি। রাইমা (Raima Sen) বলেন, “ভাল মানুষ চাই।” রাইমা আরও বলেন, “আমার এমন এক জন মানুষ চাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, সঙ্গে একটু রসবোধ থাকবে। আর ব্যাঙ্কে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে তো চলবে না। যদিও আমি যে আংটিটা পরে থাকি তা দেখে অনেকেই ভাবেন আমি হয়তো এনগেজড, কিন্তু আমি সিঙ্গল সবাইকে বলতে চাই।”

তবে রাইমার সবার আগে এক জন ভাল বন্ধু চাই, এমনটাই জানালেন অভিনেত্রী। হিন্দি, বাংলা, তামিল সব ইন্ডাস্ট্রিতেই দক্ষতার সাথে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। তার লক্ষ্য বেশি সংখ্যক কাজের থেকে ভালো কাজ করা। তাই তো রাইমার কথায়, “আমি একটু বেছে কাজ করি তাই আমায় অনেকে আনপ্রেডিক্টেবল ভাবে। কিন্তু আমি ভাল কাজ করার পক্ষপাতী। তাই তো অনেক দিন পর রক্তকরবী-তে কাজ করলাম। কী দারুণ চিত্রনাট্য। বিক্রমও বেশ ভাল। একটু বন্ধুত্ব গড়ে উঠেছে।”

আরো পড়ুন: Sunny Leone : শুটিং করতে গিয়ে আহত সানি লিওন!

By Torsha