ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের (KL Rahul) সাথে গাঁটছড়া বাঁধার কয়েকদিন পর, আথিয়া শেট্টি (Athiya Shetty) সোমবার প্রথমবারের জন্য প্রকাশ্যে আসেন।

ইনস্টাগ্রামে একটি পাপারাজ্জো অ্যাকাউন্টে শেয়ার করা এক ভিডিওতে আথিয়া শেট্টিকে (Athiya Shetty) একটি সেলুন থেকে বের হতে দেখা গেছে। ক্লিপটিতে, পাপারাজ্জি দল তাকে অপেক্ষা করতে বলেছিল কিন্তু আথিয়া তার গাড়িতে উঠে যান। ফটোগ্রাফাররা তাকে অভিনন্দন জানালে আথিয়া প্রতিক্রিয়ায় তাদের ‘ধন্যবাদ’ বলেন। তারপর তিনি ‘বাই’ বলে তার গাড়ি করে চলে যান। নববধূ সাদা প্যান্ট এবং হিল সহ একটি ডোরাকাটা বাদামী এবং ক্রিম রঙের শার্ট পরেছিলেন

আথিয়া এবং কেএল রাহুল (KL Rahul) মঙ্গলবার তার বাবা-অভিনেতা সুনীল শেট্টির (Suneil Shetty) খান্ডালার ফার্ম হাউসে বিবাহ সম্পন্ন করেছিলেন। বিয়ের পর, সুনীল শেট্টি ফটোগ্রাফারদের সাথে কথা বলেন এবং তাদের আশীর্বাদ করার জন্য ধন্যবাদ জানান। সুনীল আরও প্রকাশ করেছেন যে সামনের আইপিএল মরসুমের পরে এই দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। বিয়েতে যোগদানকারী বন্ধুদের বাছাই করা দলের মধ্যে ছিলেন স্বামী আদিত্য সিলের সাথে ডায়ানা পেন্টি, কৃষ্ণা শ্রফ, আনশুলা কাপুর এবং আনুশকা রঞ্জন। স্ত্রী প্রতিমা সিং-এর সঙ্গে ক্রিকেটার বরুণ অ্যারন ও ইশান্ত শর্মাও উপস্থিত ছিলেন। সাতপাকে বাঁধা পড়ার কয়েক ঘন্টা পরে, আথিয়া এবং কেএল রাহুল তাদের বিয়ের ছবি শেয়ার করে একটি যুক্ত পোস্ট প্রকাশ করেছিলেন।

আরও পড়ুন…Neha Dhupia : শাহরুখ খানকে নিয়ে মন্তব্য করে শোরগোল ফেললেন নেহা ধুপিয়া