রণবীর কাপুর (Ranbir Kapoor) বলিউডের একজন জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেতা। তাকে পরবর্তীতে শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) বিপরীতে লাভ রঞ্জনের ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ (Tu Jhoothi Main Makkar)-এ দেখা যাবে। এই ছবিতে প্রথমবার দুজনকে একসঙ্গে রূপালি পর্দায় দেখা যাবে। রণবীর কাপুর (Ranbir Kapoor) দেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। রণবীরের সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ফ্যান ফলোয়িংও রয়েছে। যদিও অভিনেতার কোনও অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই তবে তার অগণিত ফ্যান পেজ রয়েছে। এই ফ্যান পেজ গুলি অভিনেতার প্রতিদিনের ক্রিয়াকলাপের নানা ছবি ও ভিডিও শেয়ার করে থাকে।

সম্প্রতি, অভিনেতা রণবীর কাপুরের (Ranbir Kapoor) সাথে সেলফি তোলার চেষ্টা করায় তার এক ভক্তের ফোন ছুড়ে ফেলে দেওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আজকে, রণবীর কাপুরকে প্যাপ করা হয়েছিল। ভাইরাল ভিডিওটিতে, তিনি সেলফি তোলার অনুমতি দেওয়ার পরেও এক ভক্তের ফোন ছুড়ে ফেলেন। অভিনেতার এই ব্যবহারে ক্ষুব্ধ নেটিজেনরা ভাইরাল ভিডিওর প্রতিক্রিয়া জানাচ্ছেন।

ভিডিওতে, রণবীরকে হাসিমুখে তার এক তরুণ ভক্তের সাথে পোজ দিতে দেখা যায় যার হাতে একটি মোবাইল ফোন রয়েছে। লোকটি অভিনেতার সাথে বেশ কয়েকটি সেলফি তোলেন। যা অভিনেতাকে রাগান্বিত করে প্রতিক্রিয়ায় রনবীর তার ফ্যানের ফোনটি ছুঁড়ে ফেলে দেন। কিছু নেটিজেন রণবীর কাপুরের ব্যবহারের তীব্র নিন্দা করছে এবং এমনকি অভিনেতার স্ত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt) রণবীরকে শিষ্টাচার শেখাতে বলেছেন। এদিকে, অন্যরা দাবি করেছেন যে এটি আসলে একটি বিজ্ঞাপনের শুটিং ছিল। রণবীরের ভক্তরা দাবি করেন যে অভিনেতা খুবই শান্ত, নম্র স্বভাবের এবং ভিডিওটি একটি বিজ্ঞাপনের শ্যুটের অংশ। প্যাপরাজ্জিরা অভিনেতার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য ভিডিও শেয়ার করছে।

আরও পড়ুন…Masaba Gupta : গোপনে বিয়ে করলেন বহুল চর্চিত অভিনেত্রী মাসাবা গুপ্তা