নিয়োগ দুর্নীতি কাণ্ডে ফের বিস্ফোরক মূলক মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেসের যুব নেতা কুন্তল ঘোষ (Khntal Ghosh)।জানা গিয়েছে,আবারও তার মুখে উঠে এসেছে গোপাল দলপতির নাম।সে নাকি সমস্ত টাকা নিয়েছে,এমন তথ্য দিয়েছে কুন্তল।

শুক্রবার কুন্তল ঘোষকে (Kuntal Ghosh) স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় বিধাননগর মহকুমা হাসপাতালে।সেখানে থেকে সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে ফিরিয়ে নিয়ে যাওয়ার সময় কুন্তল বলেছেন, ”অনেক কোটি টাকা নিয়েছে ওরা। আমার কাছ থেকে জোর করে নিয়েছে।” তাপসের ঘনিষ্ঠ গোপাল সকলের হয়ে টাকা নিয়েছিলেন বলেও দাবি করেন কুন্তল। তাঁর কথায়, ”গোপাল দলপতি সব থেকে ‘মেন’। সকলের হয়ে টাকা নিয়েছে।”

অবশ্য গোপাল,তাপসকে কুন্তল দুষলেও ছাড় দিয়েছেন শান্তনুকে।কুন্তল বলেছেন, ”শান্তনু বন্দ্যোপাধ্যায়ের কোনও কথা আমি বলতে পারব না কিছু। আমি জানি না।” ধৃত যুবনেতার দাবি, তাপসের সঙ্গে তিনি শান্তনুর আলাপ করিয়ে দেননি তিনি।নিউ টাউনের ফ্ল্যাটে তাঁদের তিন জনের কোনও বৈঠক হয়নি বলেও জানান কুন্তল।

উল্লেখ্য,গ্রেফতারির পর থেকেই একাধিকবার বিস্ফোরক মন্তব্য করেছেন যুবনেতা কুন্তল ঘোষ!তিনি বলেন, “নিয়োগ দুর্নীতি মামলায় বেআইনিভাবে অফলাইন ভর্তি নিয়ে মুখ খুলব বলায় আমার ছেলেকে অপহরণের হুমকি দিয়েছিল তাপস।শুধু তাই নয়, তাপস আমার থেকে ৫০ লক্ষ টাকাও দাবি করেছিল।দয়া করে এই মামলায় আমার দলের নাম কেউ জড়াবেন না।” আর কুন্তলের একের পর এক মন্তব্যের জেরে রাজ্য রাজনীতিতে শোরগোল ছড়িয়েছে।

এই নিয়োগ দুর্নীতি প্রসঙ্গে ইডি সূত্রের খবর,২০১৪ থেকেই নিয়োগ দুর্নীতিতে জড়িত শান্তনু এবং কুন্তল।এবং প্রাথমিক তদন্তে ইডি জেনেছে, নিয়োগ দুর্নীতিতে শান্তনু ছিলেন কুন্তলের ‘মেন্টর’।বাঁকা পথের কোন কাজটা কে করবে, ‘বোঝাপড়া’র ভিত্তিতে নিজেদের মধ্যে সেটাও ঠিক করে নিয়েছিলেন ওই দুই যুব নেতা।ইডি সূত্রের দাবি, মূলত ‘প্রভাবশালী’ লোকেদের সঙ্গে লেনদেনের দায়িত্বে ছিলেন শান্তনু।আর যাঁদের জন্য এবং যাঁদের দিয়ে টাকা তোলার কাজটা চলত, সেই কর্মপ্রার্থী ও এজেন্টদের সঙ্গে ‘বোঝাপড়ার’ ভার ন্যস্ত ছিল কুন্তলের উপরে।এখন এইটাই দেখার শেষ পর্যন্ত এই ঘটনা কোন দিকে মোড় নেই।

 

আরো পড়ুন:ED:কুন্তলের থেকে ১৫ কোটি টাকা নিয়েছিলেন পার্থ!চাঞ্চল্যকর তথ্য পেশ ইডির