তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh) ইডির হেফাজতে বন্দি হওয়ার পর থেকেই একের পর এক চাঞ্চল্য কর তথ্য পেশ করেছে।এবার তার নতুন সোংযোজন।নীলাদ্রি ঘোষ (Niladri Ghosh) নামে একজনের নাম অন্তর্ভুক্ত করল সে।শুধু তাই নয়,আরো বিপাকে ফেললো তাপস মণ্ডলকে (Tapos Mondal)।তবে কে এই নীলাদ্রি ঘোষ?তার আসল পরিচয় কি?

সোমবার স্বাস্থ্য পরীক্ষার জন্য কুন্তলকে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে বেরিয়ে সিজিও কমপ্লেক্সে যাওয়ার সময় কুন্তল দাবি করলেন, ‘নীলাদ্রি ঘোষ টাকা নিয়েছেন!’

কে এই নীলাদ্রি ঘোষ (Niladri Ghosh)? ইডি সূত্রে খবর, তিনি একজন আইনজীবী। এই নীলাদ্রির নাম আগে শোনা গিয়েছিল কুন্তলের স্ত্রী জয়শ্রী ঘোষের গলায়। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, তাপস ও নীলাদ্রি ঘোষ বারবার ফোন করে হুমকি দিত। নীলাদ্রি হল তাপসের সাগরেদ।

তবে এদিন আরো এক বিষয়ে মুখ খুলেছেন কুন্তল।সিজিও কমপ্লেক্সে যাওয়ার সময় কুন্তল দাবি করেছেন, ”তাপসকে টাকা দিয়েছি, সেই প্রমাণ আমি সিবিআইকে দিয়েছি। তাপস ছাড়াও নীলাদ্রি ঘোষ আমার থেকে টাকা নিয়েছিল। সেই প্রমাণও দেওয়া হয়েছে।”

উল্লেখ্য,নিয়োগ দুর্নীতি মামলার তদন্ত শুরু হয়েছিল, তখন সেই দুর্নীতি ভারত মহাসাগরের মতো বড় মনে হলেও এখন মনে হচ্ছে তা প্রশান্ত মহাসাগরের মতো বড়! নিয়োগ দুর্নীতি মামলায় সদ্য গ্রেফতার হওয়া হুগলির তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষকে আদালতে তোলার পর এমনটাই দাবি করছিলেন ইডির আইনজীবী ফিরোজ এডুলজি।এখন এই কুন্তল ঘোষের থেকে আরো কার নাম উঠে এসে,কোন কোন রহস্য ভেদ হয়,সেদিকেই নজর তদন্তকারীদের।

 

আরো পড়ুন:Saugata Roy:’মিঠুন বুড়ো হয়ে গিয়েছে, বোম্বেতে রোল পাই না’,বিস্ফোরক সৌগত