এসএস রাজামৌলির (SS Rajamouli) ঝুলিতে আবারও সেরার সেরা খেতাব। আরআরআর (RRR) ২৮তম ক্রিটিক চয়েস অ্যাওয়ার্ডে (Critics Choice Award) দুটি পুরস্কার জিতে ভারতকে গর্বিত করেছে৷ লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত ইভেন্টে আরআরআর (RRR) ছবিটি তার ভাইরাল ট্র্যাক নাটু নাটু (Natu Natu) সেরা বিদেশী ভাষার চলচ্চিত্রের জন্য এবং সেরা গানের জন্য পুরস্কার জিতেছে।

আরআরআর (RRR)-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট খবরটি শেয়ার করেছে এবং এমএম কিরাভানির (MM Keeravani) বক্তৃতার একটি ভিডিওও শেয়ার করেছে। ক্যাপশনে লেখা হয়েছে, “নাটু নাটু আবার!! শেয়ার করতে পেরে অত্যন্ত আনন্দিত যে আমরা সেরা গান আরআরআর ফিল্মের জন্য ক্রিটিক চয়েস অ্যাওয়ার্ড জিতেছি।” রইলো এমএম কীরাভানির বক্তৃতা!!” ভিডিওতে, সুরকার এমএম কীরাভানিকে বলতে শোনা যায়, “আপনাদের অনেক ধন্যবাদ আমি এই পুরষ্কারটি পেয়ে খুব অভিভূত। আমি এখানে সমালোচকদের দ্বারা এই দুর্দান্ত পুরষ্কার গ্রহণ করতে এসেছি। সমস্ত সমালোচকদের ধন্যবাদ।”

রাম চরণ (Ram Charan) এবং জুনিয়র এনটিআর (Junior NTR) অভিনীত এসএস রাজামৌলির ম্যাগনাম ওপাস আরআরআর (RRR) এর আগে ৮০ তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে দুটি বিভাগে মনোনীত হয়েছিল, সেরা নন-ইংলিশ ভাষার চলচ্চিত্র বিভাগ এবং সেরা অরিজিনাল গান। দুটি মনোনয়নের মধ্যে ফিল্মটি এমএম কিরাভানি দ্বারা রচিত নাটু নাটুর জন্য সেরা অরিজিনাল গান বিভাগে পুরস্কার জিতেছে। এছাড়াও, শনিবার, সুরকার লস অ্যাঞ্জেলেস ফিল্ম ক্রিটিকস অ্যাসোসিয়েশন (এলএএফসিএ) এ সেরা সঙ্গীত কোর-এর পুরস্কার জিতেছেন।

অ্যাওয়ার্ড শোটির অফিসিয়াল টুইটার হ্যান্ডেল সোমবার ফিল্মটির অ্যাওয়ার্ড জয়ের খবর টুইট করেছে, মুভির কাস্ট এবং কলাকুশলীদের অভিনন্দন জানিয়েছে, আরআরআর-এর টুইটার হ্যান্ডেলও সেরা গান বিভাগে জয়ের খবরটি পোস্ট করেছে।

আরও পড়ুন…Shahrukh Khan: ভাইরাল হলো পাঠানের সেট থেকে শাহরুখ খানের অদেখা ছবি