শাহরুখ খানের (Shahrukh Khan) আসন্ন চলচ্চিত্র পাঠানের (Pathaan) অ্যাকশন-প্যাকড ট্রেলার কিছুদিন আগে ১০ জানুয়ারী মুক্তি পেয়েছিল। গতকাল ১৪ জানুয়ারী সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিং বুর্জ খলিফাতে (Burj Khalifa) প্রদর্শিত হয়েছে। গ্র্যান্ড ইভেন্টটিতে পরিচালক সিদ্ধার্থ আনন্দ সহ উপস্থিত ছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। এদিন ইভেন্টে হাজার হাজার এসআরকে ভক্তও উপস্থিত ছিলেন। বুর্জ খলিফায় প্রদর্শিত পাঠানের ট্রেলারের একটি ভিডিও এবং ট্রেলারের কয়েকটি ছবি শেয়ার বলিউডের স্টুডিও সংস্থা যশ রাজ ফিল্মস টুইটারে শেয়ার করেছে। তারা ছবির একটি সিরিজ পোস্ট করে লিখেছেন “যখন পাঠান বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিংটি দখল করে নেয় #PathaanTrailerOnBurjKhalifa”। তারা আরেকটি পোস্টে একটি ভিডিও শেয়ার করেছেন। ট্রেলার প্রদর্শনে উপস্থিত ছিলেন শাহরুখ। একটি কালো টি-শার্ট এবং ম্যাচিং কালো প্যান্ট সহ একটি কালো লেদারের জ্যাকেটে সানগ্লাস যুক্ত করে নিজের লুকটি কমপ্লিট করেছেন শাহরুখ খান।
‘পাঠান’ ছবিটি মুক্তি পাবে ২৫ জানুয়ারি। এই ছবিটি চার বছর পর বড় পর্দায় শাহরুখের প্রত্যাবর্তনকে চিহ্নিত করবে এবং তার ভক্তরা ছবিটির জন্য খুবই উচ্ছ্বসিত। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান (Shahrukh Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অন্যদিকে জন আব্রাহাম (John Abraham) ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন।
ইতিমধ্যেই ‘বেশরাম রঙ’ গানটি নিয়ে তুমুল বিতর্ক তৈরির পর ছবিতে কিছু পরিবর্তন আনা হয়েছে যারপরই এই ছবিটির মুক্তির সবুজ সংকেত দেওয়া হয়েছে।
আরও পড়ুন…Randeep Hooda : ঘোড়ার পিঠে চড়তে গিয়ে অজ্ঞান! পড়ে গুরুতরভাবে আহত রণদীপ হুডা