সম্প্রতি ঘোড়ায় চড়তে গিয়ে আহত হয়েছেন বলিউড তারকা রণদীপ হুডা (Randeep Hooda)। একটি প্রতিবেদন অনুসারে, রণদীপ ঘোড়ায় পিঠে চড়ার সময় অজ্ঞান হয়ে পড়েন এবং দুর্ভাগ্যবশত তিনি আহত হন।
অবিলম্বে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রণদীপ হুডা (Randeep Hooda) চিকিৎসার জন্য মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত তাকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।
একটি রিপোর্ট অনুসারে, রণদীপ হুডাকে পরবর্তীতে দেখা যাবে স্বাধীন বীর সাভারকার ছবিতে। বিনায়ক দামোদর সাভারকরের চরিত্রে অভিনয়ের জন্য প্রায় ২২ কেজি ওজন কমাতে হয়েছে অভিনেতাকে। যেহেতু তিনি ২২ কেজি ওজন কমিয়েছেন তাই তার হাঁটুর চারপাশে খুব কমই পেশী অবশিষ্ট রয়েছে। ফলস্বরূপ, দুর্বলতার কারণে জ্ঞান হারিয়ে পড়ে যান তিনি। পড়ে যাওয়ার কারণে অভিনেতা তার বাম পায়ে আঘাত পেয়েছেন এবং তার পায়ে অস্ত্রোপচারের প্রয়োজনও হতে পারে। রণদীপ বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি জানার পর, রণদীপের ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।
এর কয়েকদিন আগেও আহত হয়েছিলেন অভিনেতা রণদীপ হুডা (Randeep Hooda)। গত বছর, সালমান খানের (Salman Khan) সাথে ‘রাধে’-এর একটি অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করার সময় রণদীপ চোট পেয়েছিলেন যার জন্য অভিনেতাকে হাঁটুতে অস্ত্রোপচার করতে হয়েছিল। অভিনেতা নেটফ্লিক্স অরিজিনাল সিরিজ ক্যাট-এর সাথে তার সাম্প্রতিক অভিনয়ের জন্য অনেক প্রশংসা পেয়েছেন। শোটি নেটফ্লিক্সে সবচেয়ে বেশি স্ট্রিম করা শো ছিল, কিন্তু রণদীপ যে ধরনের চরিত্রটি প্রদর্শিত করেছেন তা বেশ আকর্ষণীয় ছিলো।
আরও পড়ুন…Bigg Boss : শেষ হয়েছে সালমান খানের কন্ট্রাক্টের মেয়াদ! কে হচ্ছে বিগ বসের নতুন সঞ্চালক ?