আনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) মেয়ে ভামিকা (Vamika) আজ ১১ জানুয়ারি ২ বছর বয়সী হয়েছে। বলিউড ডিভা ইনস্টাগ্রামে একটি সুন্দর শুভেচ্ছার সাথে বিশেষ দিনটিকে স্মরণ করেছেন। আনুষ্কা তার ছোট্ট রাজকুমারীর সাথে একটি সুন্দর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভামিকার দ্বিতীয় জন্মদিনে অনুষ্কা শর্মা (Anushka Sharma) ইনস্টাগ্রামে, একটি পার্কে তার মেয়ের সাথে খেলার সময় একটি ছবি শেয়ার করেছেন। “দুই বছর আগে আমার হৃদয় প্রশস্ত হয়ে গিয়েছিল” অনুষ্কা ছবিটির সাথে লিখেছেন। বিরাটও ভামিকার সঙ্গে খেলার একটি ছবি শেয়ার করেছেন। “আমার হার্টবিট ২”, তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli) তাদের মেয়ে ভামিকার সাথে প্রায়শই ভক্তদের আরাধ্য কিছু ছবি উপহার দিয়ে থাকেন। তবে, এই দম্পতি কিন্তু কখনই তাদের মেয়ের মুখ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেনি। মিডিয়ার কাছেও তারা এই আবেদন করেছেন বারবার।

অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli) দুজনেই বৃন্দাবনে একটি ধর্মীয় সফরের সাথে নতুন বছরটি শুরু করেছেন। এর আগে পারিবারিক ছুটির সাথে দুবাইতে নতুন বছরকে স্বাগত জানান। পরে তারা ভারতে ফিরে আসেন এবং বৃন্দাবনে বাবা নিম করোলি আশ্রমে যান। বাবা নিম করোলির আশীর্বাদ চাওয়া থেকে শুরু করে সৎসঙ্গে যোগ দেওয়া এবং মধ্যস্থতা করা পর্যন্ত, আশ্রমে পরিবারের ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন ভিরুষ্কা দম্পতি।

আরও পড়ুন…Mission Majnu : মুক্তি পেল সিদ্ধার্থ মলহোত্র ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘মিশন মজনু’ ছবির ট্রেলার