অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) ডিসেম্বর ২০২২ সালের জনপ্রিয় বলিউড পুরুষ হিন্দি চলচ্চিত্র তারকাদের তালিকায় শীর্ষস্থান অর্জন করেছেন। যা আজ মিডিয়া ইনসাইটস ফার্ম অর্ম্যাক্স দ্বারা প্রকাশিত হয়েছে। গবেষণা এবং তথ্য বিশ্লেষণের উপর ভিত্তি করে এই তালিকায় যথাক্রমে শাহরুখ খান (Shahrukh Khan) এবং সালমান খান, (Salman Khan) এবং ঋত্বিক রোশনকে (Hrithik Roshan) ২, ৩ এবং ৪ নম্বরে জায়গা দেওয়া হয়েছে।

অরম্যাক্স, যা তারকাদের সামগ্রিক ব্র্যান্ড মূল্যকে তাদের চলচ্চিত্র এবং অনুমোদনের ক্ষেত্রে বিবেচনা করে রণবীর কাপুর (Ranbir Kapoor), অজয় ​​দেবগন (Ajay Devgan) এবং রণবীর সিংকে (Ranveer Singh) ৫,৬ এবং ৭ নম্বরে রেখেছে। বরুণ ধাওয়ান এবং আমির খান অষ্টম এবং নবম স্থান দখল করেছেন যেখানে অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aayran) অনেকটা পিছিয়ে দশম অবস্থান অধিকার করেছেন।

যদিও অক্ষয় কুমারের (Akshay Kumar) প্রতি গত বছরটি বিশেষ সহায় ছিলোনা। তার শেষ রিলিজ রক্ষাবন্ধন (Rakshabandhan) এবং রাম সেতুতে (Ram Setu) মার্জিত সাফল্যের সাথে তুলনামূলকভাবে গত বছরটি কাটিয়েছেন। গত বছর তার পাঁচটি ফিল্ম মুক্তি পেয়েছিল, যথা, বচ্চন পান্ডে, সম্রাট পৃথ্বীরাজ, রক্ষা বন্ধন, কাটপুতল্লি এবং রাম সেতু। রাম সেতু এবং রক্ষা বন্ধন প্রান্তিক সাফল্য অর্জন করে। এছাড়াও তিনি ২০২২ সালে আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana) অভিনীত অ্যান অ্যাকশন হিরোতে (An Action Hero) ফিল্মে একটি ক্যামিওতেও উপস্থিত ছিলেন। তবে, এই বছর অক্ষয় কুমারের (Akshay Kumar) ঝুলিতে সেলফি, ওএমজি ২, এবং বাড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ২-এর মতো দুর্দান্ত ফিল্ম রয়েছে।

আরও পড়ুন…Yash Raj Films : পাঠান ছবির ট্রেলারের সাথে মুক্তি পাচ্ছে যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’ লোগো