শনিবার হায়দরাবাদে ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ (Indian Police Force)-এর শুটিং চলাকালীন আহত হন বলিউড পরিচালক রোহিত শেঠি (Rohit Shetty)। শহরের উপকণ্ঠে রামোজি ফিল্ম সিটিতে শুটিংয়ের সময় পরিচালক তার হাতে চোট পান। বলিউড পরিচালক রোহিত শেঠিকে (Rohit Shetty) কামিনেনি হাসপাতালে ভর্তি করা হয়েছিল যেখানে ডাক্তাররা একটি ছোট অস্ত্রোপচার করেছেন। পরে তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

শুটিং সেট থেকে রোহিত শেঠি (Rohit Shetty) সম্পর্কে একটি স্বাস্থ্য আপডেট শেয়ার করেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। শনিবার তার আসন্ন ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স (Indian Police Force)-এর সেটে চোট পাওয়ার পরে পরিচালক-প্রযোজককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল জানান সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) যিনি এই ওয়েব সিরিজের অংশ ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। ক্লিপটি শুরু হয় সিদ্ধার্থের সাথে “ওজি অ্যাকশন মাস্টার” রোহিত শেট্টির পরিচয় দিয়ে। তিনি বলেছেন, “বন্ধুরা, আমাদের এখানে ওজি অ্যাকশন মাস্টার আছেন যিনি গতকাল একটি দুর্ভাগ্যজনক ঘটনার পরেও শুটিং সেটে ফিরে এসেছেন।” ভিডিওতে সিদ্ধার্থ পরিচালককে জিজ্ঞেস করে, “স্যার, কেমন লাগছে?” রোহিত শেট্টির হাত ব্যান্ডেজ করা দেখা গিয়েছে। রোহিত প্রশ্নের উত্তরে বলেন, “প্রথমে, আমি আপনাদের ধন্যবাদ জানাতে চাই। বেশি কিছু হয়নি, আমার দুটি আঙুলে সেলাই হয়েছে।” তারপর সিদ্ধার্থ যোগ করেন, ” সব রোহিত স্যারের কারণে সম্ভব হয়েছে, ওজি রক স্টার, যিনি সেটে ফিরে এসেছেন…এখনও ১২ ঘন্টাও হয়নি। পুরো ক্রু এখানে আছে।”

অ্যামাজন প্রাইম ভিডিও শোতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। অভিনেতা একটি ভিডিও শেয়ার করেছেন এবং রোহিত শেঠিকে ওজি অ্যাকশন মাস্টার হিসেবে অভিহিত করেছেন। গত বছরের মে মাসে, সিদ্ধার্থ মালহোত্রা গোয়ায় ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিংয়ের সময় সামান্য চোট পান। রোহিত শেঠি এবং সিদ্ধার্থ দুজনেই ইন্ডিয়ান পুলিশ ফোর্স-এর মাধ্যমে ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করছেন। শোতে বিবেক ওবেরয় এবং শিল্পা শেঠিও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন…Tripti Dimri : প্রেমিক কর্নেশ শর্মার সাথে নতুন বছরের ফটো ডাম্প শেয়ার করলেন তৃপ্তি দিমরি!