শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ফলো হওয়া তারকাদের একজন। প্রতিবারই যখন তিনি ইনস্টাগ্রামে কোনো কিছু পোস্ট শেয়ার করেন, সেটি মুহুর্তের মধ্যে ইন্টারনেটে ভাইরাল হয়।

সম্প্রতি আরিয়ান খানকে (Aryan Khan) তার বন্ধুদের সঙ্গে দুবাইয়ে নববর্ষ উদযাপন করতে দেখা গেছে। এমনকি তার বোন সুহানা খানকে (Suhana Khan) করণ জোহর (Karan Johar) এবং অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুদের সাথে নববর্ষের উৎসব উপভোগ করতে দেখা গেছে। কিন্তু, অন্যদিকে নোরা ফাতেহিকেও (Nora Fatehi) দেখা গেছে এই পার্টিতে আর এই থেকেই শুরু হয়েছে জল্পনা যে এই জুটি ডেটিং করছে। নোরা এবং আরিয়ানের ডেটিংয়ের গুজব শুরু হয় সোশ্যাল মিডিয়ায় তারকাদের একজন ফ্যানের একটি ছবি শেয়ার করার পর থেকে। ছবিতে সেই ফ্যানের সাথে নোরা এবং আরিয়ান দুজনকে আলাদাভাবে দেখা গেছে। কিন্তু ছবিগুলো একই ভেন্যুতে তোলা দেখে ডেটিং এর গুঞ্জন শুরু হয়েছে।

নোরা ফাতেহি (Nora Fatehi) যিনি সম্প্রতি ফিফা বিশ্বকাপ ২০২২-এ তার অনবদ্য পারফরম্যান্স দিয়েছেন, বর্তমানে দুবাইতে রয়েছেন। বুর্জ খলিফায় বন্ধুদের আতশবাজি উপভোগ করার সময় নোরা নতুন বছরকে স্বাগত জানিয়েছেন।

সেলিব্রিটিদের একে অপরের সাথে লিঙ্ক করা ইন্ডাস্ট্রিতে একটি সাধারণ বিষয়। এর আগে অনন্যা পান্ডের সাথে ইশান খট্টর, আদিত্য রায় কাপুর এবং বিজয় দেবেরকোন্ডার ডেটিং করার গুজবও ছড়িয়েছিলো।

আরও পড়ুন…Uorfi Javed : বিজেপি নেতা চিত্রা ওয়াঘের পুলিশে অভিযোগের জবাব দিলেন উরফি জাভেদ