বর্ষবরণের দিন নতুন চমক পাওয়া গেলো “বাহুবলী” নায়িকার থেকে। এত গুলো বছর নিজেকে একা বলে দাবি করলেও এবার নিজের জীবন সঙ্গীকে পেয়েছেন তামান্না ভাটিয়া এবং তার সাথেই বছরের শুরু টা জমিয়ে দিলেন তিনি। গোটা বর্ষবরণ জুড়েই তারকা থেকে শুরু করে সাধারণ মানুষদের মধ্যে ছিল খুশির মেজাজের রেশ। তারকাদের মধ্যে বেশিরভাগই ছিলেন বিদেশে, আবার কেউ কেউ দেশে থেকেই নিজের মত করে সেলিব্রেট করেছেন নিউ ইয়ার।

দেশে থেকেই নিজের সঙ্গীর সাথে বর্ষবরণ করেছেন তামান্না (Tamanna Bhatia) এমনটাই দাবি অনুরাগীদের। শুধু তাই নয়, গোয়ার সমুদ্রের তীরে হাতে হাত রেখে ঘোরা এবং ঠোঁটে ঠোঁট রেখে একে অপরের ভালোবাসায় মেতেছিলেন জুটি এমনটাই মনে করছেন তাদের অনুরাগীরা। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি থেকে বোঝা যাচ্ছে বর্তমানে তামান্না (Tamanna Bhatia) এবং অভিনেতা বিজয় ভার্মা চুটিয়ে প্রেম করছেন।

হট পিঙ্ক ড্রেসে তমন্না এবং সাদা শার্টে অভিনেতা বিজয় ভার্মাকে অনুরাগীদের সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে। আবার অন্যদিকে আর সেরকমই একটি ভিডিও-য় তমন্নার মতো হুবহু দেখতে হট পিঙ্ক ড্রেস পরিহিত এক যুবতী এবং সাদা শার্ট পরিহিত এক যুবকের বক্ষলগ্না হয়ে থাকতে দেখা গিয়েছে। একসময় ঠোঁটে ঠোঁটও রাখেন তাঁরা। আর এরপরেই দুইয়ে দুইয়ে চার করে অনুরাগীরা বলেন তারা দুজনে একসাথে সম্পর্কে আছেন। যদিও এটি কতোটা সত্য তা এখনো জানা যায়নি। দুই তারকাকে এই বিষয় কোনো মন্তব্য প্রকাশ করতে দেখা যায়নি এখনো পর্যন্ত। এবার বাকি কোনটা সত্যি আর কোনটা মিথ্যা তা সময়ই বলবে।

আরো পড়ুন: Sumitra Sen Death : ৮৯ বছর বয়সে প্রয়াত হলেন কিংবদন্তি রবীন্দ্রসঙ্গীত গায়িকা সুমিত্রা সেন

 

By Torsha